আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

ভারতের হয়ে বিশ্বকাপ জয়ী এই অধিনায়ক আর খেলতে পারবেন না ক্রিকেট, হয়েছে কঠিন হার্ট সার্জারি !!

Published on:

WhatsApp Group Join Now

Team India: বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া হল বিশ্বের বৃহত্তম ক্রিকেট বোর্ড। তিনি তার খেলোয়াড়দের বিশাল ম্যাচ ফি দেন। এছাড়া বোর্ড তার খেলোয়াড়দের সবরকম সাহায্য করে। সম্প্রতি বিসিসিআই ব্লাড ক্যান্সারে আক্রান্ত প্রাক্তন টিম ইন্ডিয়ার খেলোয়াড় আংশুমান গায়কওয়াডকে ১ কোটি টাকা আর্থিক সহায়তাও দিয়েছে। তবে বাঁচানো যায়নি আংশুমানের জীবন। তবে এবার একটি সুখবর আসছে। টিম ইন্ডিয়ার (Team India) একজন শক্তিশালী খেলোয়াড়ের সফল হার্ট সার্জারি হয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

একটি চমকপ্রদ প্রকাশ ঘটেছে যশ ধুল সম্পর্কে, যিনি টিম ইন্ডিয়াকে (Team India) অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের শিরোপা জিতেছিলেন। সম্প্রতি তার হার্ট সার্জারি হয়েছে এবং বিসিসিআই তাকে অনেক সমর্থন করেছে। যশ যখন বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে ছিলেন, ডাক্তারি পরীক্ষায় তার হার্টে ছিদ্র প্রকাশ করা হয়েছিল, যা মারাত্মক প্রমাণিত হতে পারে। এমন পরিস্থিতিতে দ্রুত অস্ত্রোপচারের পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা। এরপর দিল্লির একটি হাসপাতালে চিকিৎসা করা হয় ২১ বছর বয়সী এই খেলোয়াড়কে।

Img 20240828 172334 6552631137840638546, Team India, ভারতের হয়ে বিশ্বকাপ জয়ী এই অধিনায়ক আর খেলতে পারবেন না ক্রিকেট, হয়েছে কঠিন হার্ট সার্জারি !!

আসলে, যশ ধুলের বাবা নিজেই জানিয়েছেন যে বিসিসিআই তাঁর ছেলের অস্ত্রোপচারে অনেক সাহায্য করেছে। বোর্ড তার সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ রাখে। সফল অস্ত্রোপচারের পরে, যশ ধুল এনসিএ থেকে ফিটনেস শংসাপত্রও পেয়েছেন। এর পরে, তিনি দিল্লি প্রিমিয়ার লিগে খেলছেন এবং এখানেও তার ফিটনেস নিবিড়ভাবে পর্যবেক্ষণ করা হচ্ছে।

যশ ধুলের শৈশব কোচ প্রদীপ কোচার প্রকাশ করেছেন যে খেলোয়াড়ের অবিলম্বে অস্ত্রোপচারের প্রয়োজন ছিল, যার পরে তাকে দিল্লির একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল এবং সফলভাবে চিকিত্সা করা হয়েছিল। এখন যশও সুস্থ হয়ে মাঠে ঢেউ তুলেছেন।

আরও পড়ুন। Team India: ২ বছর পর বাংলাদেশ টেস্ট সিরিজে কামব্যাক করলেন এই তরুণ তুর্কি, বাদ পড়লেন সেনা জওয়ানের ছেলে !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.