আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs BAN: বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজে সুযোগ পেলেন সূর্য-সরফরাজ সহ এই ১৫ জন খেলোয়াড়, বাদ পড়লেন বুমরাহ-সিরাজ!!

Published on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়া গত কয়েকদিন ধরে বিরতিতে রয়েছে। বাংলাদেশের বিপক্ষে (IND vs BAN) তাদের পরবর্তী দ্বিপাক্ষিক সিরিজ খেলতে হবে। ১৯ সেপ্টেম্বর থেকে দুই দেশের মধ্যে ২ ম্যাচের টেস্ট সিরিজ শুরু হবে। এই সিরিজের মাধ্যমে ঋষভ পান্ত (Rishabh Pant), বিরাট কোহলি (Virat Kohli) এবং কেএল রাহুল (KL Rahul) সহ অনেক সিনিয়র খেলোয়াড় টেস্ট ক্রিকেটে ফিরতে পারেন। এছাড়াও, প্রধান কোচ হিসেবে গৌতম গম্ভীরের (Gautam Gambhir) এটিই হবে প্রথম লাল বলের দায়িত্ব। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ঘরের মাটিতে ইংল্যান্ডের বিরুদ্ধে শেষ টেস্ট সিরিজ খেলেছে টিম ইন্ডিয়া। এই সময়ের মধ্যে, অনেক সিনিয়র খেলোয়াড়কে অ্যাকশন মোডে দেখা যায়নি। কেউ আহত হয়েছেন, কেউ কেউ ছুটিতে আছেন। এমন পরিস্থিতিতে বাংলাদেশের বিপক্ষে এখন নিজেদের সেরা স্কোয়াড মাঠে নামাতে পারে ভারত।

বিরাট কোহলি (Virat Kohli), ঋষভ পান্ত (Rishabh Pant), কেএল রাহুল (KL Rahul), সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) এবং শ্রেয়াস আইয়ারকে (Shreyas Iyer) এই সিরিজে একটি স্প্ল্যাশ করতে দেখা যাবে। এর বাইরে সরফরাজ খান (Sarfaraz Khan) এবং ধ্রুব জুরেলের (Dhruv Jurel) মতো তরুণ খেলোয়াড়রাও লম্বা ফরম্যাটে সুযোগ পেতে পারেন।

Ind Vs Ban: Team India
Team India

বাংলাদেশের বিপক্ষে ভারতের ফাস্ট বোলিং আক্রমণ দুর্বল হতে পারে। অস্ত্রোপচার থেকে এখনও পুরোপুরি সুস্থ হননি মহম্মদ শামি (Mohammed Shami)। একই সঙ্গে নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজের জন্য বিরতি দেওয়া হতে পারে জাসপ্রিত বুমরাহকে (Jasprit Bumrah)।

সামনের ব্যস্ততা বিবেচনায় মোহাম্মদ সিরাজও(Mohammed Siraj) বাংলাদেশের বিপক্ষে ছুটি পেতে পারেন। তাদের জায়গায় আরশদীপ সিং(Arshdeep Singh), মুকেশ কুমার (Mukesh Kumar) এবং আকাশদীপকে (Akash Deep) ফাস্ট বোলিং আক্রমণের নেতৃত্ব দিতে দেখা যেতে পারে।

রোহিত শর্মা (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, শুভমান গিল, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, সরফরাজ খান, ঋষভ পান্ত, ধ্রুব জুরেল, সূর্যকুমার যাদব, কুলদীপ যাদব, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, আকাশদীপ, মুকেশ কুমার, আরশদীপ সিং।

আরও পড়ুন। IND vs BAN: আসন্ন বাংলাদেশ টেস্ট সিরিজ থেকে এই দুই কিংবদন্তিকে বাদ দিলেন গৌতম গম্ভীর !!
About Author

Leave a Comment

2.