আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

KL Rahul: “দল মালিকরা ব্যাবসায়ী হলেই…”, গোয়েঙ্কার করা ব্যাবহারে অবশেষে মুখ খুললেন KL রাহুল, জনসম্মুখে নিলেন ক্লাস !!

Published on:

WhatsApp Group Join Now

IPL ২০২৫-এর মেগা অকশন খুব কাছাকাছি চলে আসায়, অনেক ক্রিকেটার নিজেদের ভবিষ্যৎ নিয়ে স্পটলাইটের অধীনে রয়েছে। এই তালিকায় ভারতের ব্যাটার এবং LSG অধিনায়ক কেএল রাহুলের (KL Rahul) নামও সামিল আছে। IPL ২০২৪-এ ব্যাটিং ও ক্যাপ্টেন্সি উভয় ক্ষেত্রেই ভক্তদের হতাশ করেছিলেন কেএল রাহুল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এরফলে ২০২৪ সালের T20 বিশ্বকাপের ভারতীয় দলের স্কোয়াডেও নির্বাচিত হননি তিনি। LSG অধিনায়ক হিসাবে রাহুলের (KL Rahul) প্রস্থান নিয়ে আলোচনা তীব্র হওয়ার সাথে সাথে IPL দলের মালিকদের কাছে একটি সূক্ষ্ম বার্তা পাঠিয়েছেন রাহুল। নিতিন কামাথের পডকাস্টে রাহুল বলেছিলেন যে, IPL মালিকরা আজকাল ব্যবসায়িক পটভূমি থেকে এসেছেন এবং খেলোয়াড়দের নির্বাচনের জন্য অনেকাংশে ডেটার উপর নির্ভর করে।

কিন্তু, রাহুলের (KL Rahul) মতে, ডেটা সাফল্যের নিশ্চয়তা দেয় না। রাহুল বলেন, “IPL-এ ব্যবসায়িক ব্যাকগ্রাউন্ড থেকে আসা মালিকরা, তারা গবেষণা করে এবং দল বাছাই করে তবে এটি গ্যারান্টি দেয় না যে আপনি প্রতিটি গেম জিতবেন। আপনি ডেটার ভিত্তিতে সেরা খেলোয়াড় পেতে পারেন তবে তাদের একটি ভয়ঙ্কর বছর থাকতে পারে। খেলাধুলায় এমন কিছু নেই যা সাফল্যের নিশ্চয়তা দেয়।”

Kl Rahul
Kl Rahul

পডকাস্ট চলাকালীন, রাহুল (KL Rahul) হার্দিক পান্ডিয়ার সাথে কফি উইথ করণ পর্বের কথাও বলেছিলেন, যার পর তাকে ভারতীয় দল থেকে সাসপেন্ড করা হয়েছিল। রাহুল বলেছিলেন, “সাক্ষাৎকারটি সম্পূর্ণ আলাদা একটি জগৎ ছিল। এটি আমাকে বদলে দিয়েছে। আমি খুব লাজুক, মৃদুভাষী ছেলে ছিলাম এবং তারপরে আমি ভারতের হয়ে খেলেছি।”

“পরবর্তী তিন থেকে চার বছর আমি খুব আত্মবিশ্বাসী হয়ে উঠেছিলাম। মানুষের একটি বিশাল দল হওয়াতে আমার কোন সমস্যা ছিল না যে আমি ১০০ জন লোকের সাথে কথা বলতাম। এখন আমি করি না, কারণ সাক্ষাৎকারটি আমাকে ব্যাপকভাবে ক্ষতবিক্ষত করেছে। দল থেকে সাসপেন্ড করা হচ্ছে…আমাকে কখনো স্কুলে সাসপেন্ড করা হয়নি, কখনো শাস্তি দেওয়া হয়নি। এটা কিভাবে সামলাতে হয় তা জানার কথা কখনোই ঘটেনি।”

আরও পড়ুন। KL Rahul: ক্রিকেট থেকে অবসর নেওয়ার সিদ্ধান্ত নিলেন কেএল রাহুল, সোশ্যাল মিডিয়ায় করেছেন চাঞ্চল্যকর পোস্ট !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.