আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

KL Rahul: ‘আমার সঙ্গে এমনটা কখনও হয়নি…’ এই ঘটনা বদলে দিল কেএল রাহুলের জীবন !!

Updated on:

WhatsApp Group Join Now

সম্প্রতি, টিম ইন্ডিয়ার কিংবদন্তি উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএল রাহুল (KL Rahul) সম্পর্কে ভাইরাল হয়েছে যে তিনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। যদিও এই সব রিপোর্ট সম্পূর্ণ মিথ্যা প্রমাণিত হয়েছে। ভারতীয় ক্রিকেটার এমন কোনো ঘোষণা দেননি। এদিকে, একটি পডকাস্টের সময়, তিনি তার সাথে ঘটে যাওয়া একটি বড় ঘটনার কথা বলেছেন। তার মতে, এই ঘটনাটি তার জীবনকে পুরোপুরি বদলে দিয়েছে। পরবর্তী আমরা এই ঘটনা সম্পর্কে বিস্তারিত বলতে যাচ্ছি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএল রাহুলকে (KL Rahul) সম্প্রতি একটি পডকাস্টে দেখা গেছে। এই সময়, তিনি ২০১৯ সালে করণ জোহরের শো কফি উইথ করণে ঘটে যাওয়া ঘটনার কথা বলেছিলেন। তিনি হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) সাথে এই শোতে গিয়েছিলেন, যেখানে তিনি তার সম্পর্ক এবং ব্যক্তিগত জীবন সম্পর্কে খোলামেলা কথা বলেছেন।

Kl Rahul: Kl Rahul
Kl Rahul

এই সময়কালে, মহিলাদের সম্পর্কে তার কিছু মন্তব্যের জন্য তাকে সমালোচনার মুখে পড়তে হয়েছিল। এই সময়ে বলা কিছু জিনিস অনৈতিক বলে বিবেচিত হয়েছিল, যার কারণে ভক্ত এবং প্রাক্তন খেলোয়াড়রা কেএল রাহুল (KL Rahul) এবং হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) প্রচুর সমালোচনা করেছিলেন। পরে তাকেও সাসপেন্ড করে BCCI। ভারতীয় খেলোয়াড়ের মতে, এই ঘটনাটি তার জীবনকে পুরোপুরি বদলে দিয়েছে।

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ব্যাটসম্যান কেএল রাহুলকে সম্প্রতি শ্রীলঙ্কার বিরুদ্ধে খেলা ৩ ওয়ানডে সিরিজে খেলতে দেখা গেছে। যাইহোক, এই সিরিজে JNKA-এর পারফরম্যান্স ছিল খুবই সাধারণ। এখন ভারতীয় কিংবদন্তিদের দলীপ ট্রফি ২০২৪-এ খেলতে দেখা যাবে ৫ ই সেপ্টেম্বর থেকে। আসন্ন টুর্নামেন্টে ভালো পারফর্ম করতে পারলে ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাওয়া বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজে তাকে সুযোগ দেওয়া হতে পারে। ভক্তরা আশা করছেন, আসন্ন টুর্নামেন্টে ভালো পারফর্ম করে তিনি টিম ইন্ডিয়ার দলে জায়গা করে নেবেন।

আরও পড়ুন। KL Rahul: বাংলাদেশ সিরিজে ভারতীয় দলে এন্ট্রি নিচ্ছেন এই ভয়ঙ্কর খেলোয়াড়, জায়গা হারাবেন KL রাহুল !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.