আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Suryakumar Yadav: আইপিএল ২০২৫ এর আগে ক্যাপটেন্সি হারাচ্ছেন হার্দিক পান্ডিয়া, এই কারণেই স্কাই কে দেওয়া হবে দায়িত্ব !!

Published on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার বিস্ফোরক ব্যাটসম্যান সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) ভাগ্যের ঘোড়ায় প্রশ্ন। সে যা চেয়েছিল, তার স্বপ্ন সত্যি হতে চলেছে। বিশ্বকাপে সূর্যের ম্যাচজয়ী ক্যাচ নেওয়ার পর থেকে তার দিন বদলে গেছে। শ্রীলঙ্কার বিপক্ষে T20 সিরিজে অধিনায়ক নির্বাচিত হন সূর্য। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

যেখানে হার্দিক পান্ড্যকে (Hardik Pandya) বড় প্রতিযোগী হিসাবে বিবেচনা করা হয়েছিল। এখন IPL ২০২৫ থেকে বড় খবর আসছে যে পান্ডিয়াকে IPL অধিনায়কত্বও হারাতে হতে পারে। যেখানে ফ্র্যাঞ্চাইজি (MI) সূর্যকুমারকে (Suryakumar Yadav) একটি বড় দায়িত্ব দিতে পারে।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২৫ (IPL 2025) এপ্রিলে শুরু হতে পারে। কিন্তু, তার আগেই মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) ঝামেলা বাড়তে চলেছে। কারণ, গত কয়েক মাস পান্ডিয়ার (Hardik Pandya) জন্য কোনো দুঃস্বপ্ন হবে না। তার স্ত্রী তাকে ছেড়ে চলে গেছে।

Suryakumar Yadav: Hardik Pandya
Hardik Pandya

রোহিত শর্মার (Rohit Sharma) পর IPL মুম্বাইয়ের অধিনায়ক করা হলে ভক্তদের ট্রোলিংয়ের মুখে পড়তে হয় তাকে। যদি রিপোর্টগুলি বিশ্বাস করা হয়, ২০২৩ সালে খারাপ পারফরম্যান্সের পরে MI পান্ডিয়ার (Hardik Pandya) কাছ থেকে অধিনায়কত্ব প্রত্যাহার করতে পারে।

২০২৩ সালের IPL-এ হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) নেতৃত্বে মুম্বাই ইন্ডিয়ান্সকে শোচনীয় পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল। পান্ড্য প্রথমবারের মতো মুম্বাইয়ের অধিনায়ক ছিলেন, তার নেতৃত্বে দলটি ট্রপ-৪-এর জন্য যোগ্যতা অর্জন করতে পারেনি এবং পয়েন্ট টেবিলের শেষ অবস্থানে থেকে যায়। পান্ডিয়ার নেতৃত্বে মুম্বাই খেলেছে ১৪টি ম্যাচ। যেখানে ১০টি ম্যাচে ৪টি জয় ও লজ্জাজনক পরাজয় হয়েছে।

যদি মুম্বাই ইন্ডিয়ান্স IPL ২০২৫ এর আগে হার্দিক পান্ড্যকে অবসর দেয়, তবে ফ্র্যাঞ্চাইজি সূর্যকুমার যাদবকে(Hardik Pandya) অধিনায়ক করতে পারে। যাদব MI-এর অধিনায়ক হওয়ার খেলোয়াড়দের তালিকায় সবচেয়ে বড় প্রতিযোগী। সম্প্রতি শ্রীলঙ্কার বিপক্ষে অধিনায়ক নির্বাচিত হয়েছেন তিনি। তার নেতৃত্বে ভারত T20 সিরিজে শ্রীলঙ্কাকে ৩-০ ব্যবধানে হারিয়েছে। মুম্বাই যদি IPL যাদবকে অধিনায়ক হিসাবে বেছে নেয়, তবে তার বিকল্প খারাপ হবে না।

আরও পড়ুন। Suryakumar Yadav: আইয়ার নয় বরং এই তুখোর ব্যাটসম্যানকে সূর্যকুমারের রিপ্লেসমেন্ট হিসাবে চাইছে মুম্বাই ইন্ডিয়ান্স, কয়েক কোটি টাকায় হল ডিল ফাইনাল !!
About Author

Leave a Comment

2.