আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs BAN: ভারত ও বাংলাদেশের টেস্ট ম্যাচে আত্মপ্রকাশ করবেন ২৬ বছর বয়সী এই আইপিএলের সিক্সার কিং !!

Published on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার পরবর্তী সিরিজ খেলা হবে বাংলাদেশের বিরুদ্ধে (IND vs BAN), এই সিরিজটি শুরু হবে ১৯ সেপ্টেম্বর থেকে। ভারত এবং বাংলাদেশের মধ্যে প্রথম ম্যাচটি কানপুরের গ্রিনপার্ক স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে, এবং সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচটি ২৭ সেপ্টেম্বর থেকে দুই দলের মধ্যে অনুষ্ঠিত হবে। চেন্নাইয়ের চেপাউক মাঠে এই ম্যাচটি অনুষ্ঠিত হবে। এদিকে, আশা করা হচ্ছে যে টিম ইন্ডিয়ার একজন শক্তিশালী খেলোয়াড়কে টেস্ট দলে বেছে নিয়ে অভিষেকের সুযোগ দেওয়া হতে পারে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারতীয় নির্বাচক কমিটি দলীপ ট্রফি ২০২৪-এর প্রথম পর্বের পরে ভারত ও বাংলাদেশের মধ্যে (IND vs BAN) সিরিজের জন্য ভারতীয় দল ঘোষণা করতে পারে। কিছু ভক্ত বলছেন, বাংলাদেশ সিরিজের জন্য ভারতীয় দলে সুযোগ পেতে পারেন তরুণ ভারতীয় ব্যাটসম্যান রিংকু সিংও (Rinku Singh)। দলীপ ট্রফি ২০২৪-এর জন্য তিনি কোনও দলে জায়গা পাননি, তবুও ভক্তরা বলছেন যে তারকা খেলোয়াড় নির্বাচন করা যেতে পারে।

Ind Vs Ban: Team India
Team India

তরুণ ভারতীয় ব্যাটসম্যান রিংকু সিং (Rinku Singh) সম্পর্কে বলা হচ্ছে যে ভারত ও বাংলাদেশের মধ্যকার টেস্ট সিরিজে (IND vs BAN) ভারতীয় দলের স্কোয়াডে অন্তর্ভুক্ত হতে পারেন তিনি। টেস্ট ক্রিকেটে এই তারকা ব্যাটসম্যানের পরিসংখ্যান চমৎকার। এই ড্যাশিং খেলোয়াড় ৪৭ ম্যাচে ৬৯ ইনিংসে ৫৪.৭০ গড়ে ৩১৭৩ রান করেছেন।

তিনি প্রথম শ্রেণীর ক্রিকেটে ৭টি সেঞ্চুরি এবং ২০টি হাফ সেঞ্চুরি করেছেন, ১৬৩ রানের ইনিংসটি তার সবচেয়ে বড় ইনিংস। কিছু ভক্ত বিশ্বাস করেন যে রিংকু সিং (Rinku Singh) টেস্ট ক্রিকেটের পাশাপাশি সাদা বলেও বিস্ময়কর কাজ করতে পারেন। বর্তমানে তাকে ইউপি T20 লিগে খেলতে দেখা যায়।

আরও পড়ুন। IND vs BAN: ভারত-বাংলাদেশের টেস্ট সিরিজে অভিষেক করতে চলেছেন এই তুখোর ভারতীয় ব্যাটসম্যান, ভয়ে কাঁপছে বাংলাদেশী বোলাররা !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.