আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Ajit Agarkar: BCCI’কে ব্ল্যাকমেইল করলেন অজিত আগরকর, এই খেলোয়াড় অধিনায়ত্ব পেলে পদত্যাগ করবেন তিনি !!

Published on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার প্রধান নির্বাচক হিসেবে কাজ করছেন অজিত আগরকার (Ajit Agarkar)। গত বছরের আগস্টে তিনি এই পদ গ্রহণ করেন। এরই পরিপ্রেক্ষিতে তার সাথে সম্পর্কিত একটি বড় ঘটনা সামনে এসেছে, যার মতে প্রধান নির্বাচক তার অবস্থানের সুযোগ নিয়ে BCCI-কে ব্ল্যাকমেইল করেছেন। একজন খেলোয়াড়কে অধিনায়ক বানানো এড়াতে তিনি এটা করেছিলেন। সম্প্রতি এক প্রতিবেদনে এ তথ্য উঠে এসেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

জানা গেছে,T20 বিশ্বকাপের পর অবসর নিয়েছিলেন রোহিত শর্মা। অবসর নেওয়ার পর টিম ইন্ডিয়ার নেতৃত্ব দেওয়া হয়েছিল হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) হাতে। কারণ T20-তে রোহিতের (Rohit Sharma) ডেপুটি ছিলেন তিনি। কিন্তু দলের নেতৃত্ব দেওয়া হয় সূর্যকুমার যাদবের (Suryakumar Yadav) হাতে। সূর্যকে (Suryakumar Yadav) অধিনায়কত্ব দেওয়া এবং হার্দিক পান্ড্য (Hardik Pandya) অধিনায়কত্ব না পাওয়ার বিষয়ে একটি বড় তথ্য প্রকাশিত হয়েছে, যার মতে অজিত আগরকর (Ajit Agarkar) হার্দিক পান্ড্যকে(Hardik Pandya) অধিনায়কত্ব দেওয়ায় খুশি ছিলেন না। BCCI-কেও হুমকি দিয়েছেন তিনি।

Ajit Agarkar: Ajit Agarkar
Ajit Agarkar

Cricblogger.com প্রকাশ করেছে যে অজিত আগরকার (Ajit Agarkar) এবং গৌতম গম্ভীর (Gautam Gambhir) সূর্যকুমার যাদবকে(Suryakumar Yadev) জোরালোভাবে সমর্থন করেছিলেন, যখন BCCI সেক্রেটারি জয় শাহ (Jay Shah) হার্দিক পান্ড্যকে অধিনায়কত্বের জন্য সমর্থন করেছিলেন। প্রতিবেদনে আরও বলা হয়েছে যে সূর্যকুমারকে ভারতের T20 অধিনায়ক করা না হলে পদত্যাগের হুমকি দিয়েছিলেন আগরকার। গৌতম গম্ভীরও (Gautam Gambhir) আগরকারের অবস্থানকে সমর্থন করেছেন। দুই প্রাক্তন ক্রিকেটারের নেওয়া সিদ্ধান্ত মেনে নেওয়ার জন্য চাপে পড়েছিলেন জয় শাহ (Jay Shah)।

সকলেই জানেন যে অজিত আগরকার এশিয়া কাপ, ওয়ানডে বিশ্বকাপ এবং T20 বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়াকে বেছে নিয়েছিলেন, যেখানে ভারত ২ বার জিতেছিল। এছাড়াও, অজিত আগরকার দ্বারা নির্বাচিত দলটি ODI বিশ্বকাপের ফাইনালে পৌঁছেছিল। এসব থেকে এটা স্পষ্ট যে আগারকার খেলোয়াড় নির্বাচনের ক্ষেত্রে একেবারেই সঠিক। এটা নিশ্চয়ই কারণ ছিল। জয় শাহ (Jay Shah) অজিত আগরকরের (Ajit Agarkar) সাথে একমত।

আরও পড়ুন। Ajit Agarkar: ভালো পারফরমেন্স সত্ত্বেও এই ৩ খেলোয়াড়কে দলীপ ট্রফিতে খেলার সুযোগ দেননি অজিত আগরকার, খুব শীঘ্রই শেষ হবে ক্যারিয়ার !!
About Author

Leave a Comment

2.