আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Mohammed Shami: ভারতীয় দল ছেড়ে এই দলে যোগ দিলেন মহম্মদ শামি, এখন সেখান থেকেই খেলবেন পরবর্তী ম্যাচ !!

Updated on:

WhatsApp Group Join Now

ভারতীয় ক্রিকেট দলের অভিজ্ঞ খেলোয়াড় মহম্মদ শামি (Mohammed Shami) ইনজুরির কারণে দীর্ঘদিন ভারতীয় দলের বাইরে। চোট থেকে সেরে উঠতে ফাস্ট বোলারকে অস্ত্রোপচার করতে হয়েছিল, যার কারণে তিনি IPL ২০২৪ এবং T20 বিশ্বকাপ ২০২৪ এর মতো দুটি বড় টুর্নামেন্টে পাওয়া যায়নি। আজকাল তিনি জাতীয় ক্রিকেট একাডেমিতে সুস্থ হয়ে উঠছেন। এরই মধ্যে তার একটি ছবি সামনে এসেছে, যাতে তাকে অন্যান্য দেশের খেলোয়াড়দের সঙ্গে দেখা যায়।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ খেলোয়াড় মহম্মদ শামি (Mohammed Shami) ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে চোট থেকে সেরে উঠছেন, আশা করা হচ্ছে যে তিনি নিউজিল্যান্ডের বিরুদ্ধে খেলতে যাওয়া ৩ টেস্টের সিরিজে ভারতীয় দলে ফিরবেন। এই সময়ে NCA থেকে ভারতীয় বোলারদের নেপাল জাতীয় ক্রিকেট দলের সঙ্গে দেখা যায়।

আসলে, নেপাল দল আজকাল NCA-তে প্রস্তুতি নিচ্ছে, এমন পরিস্থিতিতে শামিকে প্রতিবেশী দেশের খেলোয়াড়দের সাথে দেখা করে কিছু টিপস দিতে দেখা যাচ্ছে, ভক্তরা ভারতীয় দলের অভিজ্ঞ খেলোয়াড়ের পদক্ষেপের প্রশংসা করছেন। তার এই ছবি সোশ্যাল মিডিয়ায় খুব দ্রুত ভাইরাল হচ্ছে।

Mohammed Shami, Mohammed Shami
Mohammed Shami

টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার মহম্মদ শামি (Mohammed Shami) গত বছর ভারতে অনুষ্ঠিত বিশ্বকাপ ২০২৩-এ তার দুর্দান্ত বোলিং দিয়ে আলোড়ন সৃষ্টি করেছিলেন। এই সময়ের মধ্যে, তিনি ৭ ম্যাচে ২৪ উইকেট নিয়ে টুর্নামেন্টের সর্বোচ্চ উইকেট শিকারী ছিলেন। তবে ২০২৩ সালের বিশ্বকাপে খেলা ফাইনাল ম্যাচের পর থেকে তিনি প্রতিযোগিতামূলক ক্রিকেট থেকে দূরে রয়েছেন।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে তিনি ভারতীয় দলে ফিরতে পারেন বলে আশা করা হচ্ছে। যাইহোক, ভক্তরা বিশ্বাস করেন যে তিনি ২২শে নভেম্বর থেকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৫-টেস্ট বর্ডার-গাভাস্কার ট্রফিতে টিম ইন্ডিয়ার জন্য খুব সহায়ক হতে পারেন। BCCI সেক্রেটারি জয় শাহ (Jay Shah) সম্প্রতি শামি সম্পর্কে বলেছিলেন যে এই সিরিজে তার অভিজ্ঞতা দলের জন্য কাজে লাগতে পারে।

আরও পড়ুন। Mohammed Shami: দেওয়ার মত আর কিছুই…” টিম ম্যানেজমেন্ট এর উপর ক্ষুব্ধ মহম্মদ শামি, সঙ্গে নিলেন বিরাট কোহলির ক্লাস !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.