আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Ajinkya Rahane: শীঘ্রই অবসরের ঘোষণা দেবেন অজিঙ্কা রাহানে, এই কারণেই আর খেলবেন না ক্রিকেট !!

Published on:

WhatsApp Group Join Now

Ajinkya Rahane: টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ক্রিকেটার অজিঙ্কা রাহানে দীর্ঘদিন ধরে ভারতীয় দলের বাইরে। গত বছরের জুলাইয়ে ওয়েস্ট ইন্ডিজ সফরে তিনি তার শেষ টেস্ট ম্যাচ খেলেছিলেন, তারপর থেকে তিনি ভারতীয় দলের বাইরে রয়েছেন। টিম ইন্ডিয়ার নির্বাচকরা ক্রমাগত অজিঙ্কা রাহানেকে উপেক্ষা করছেন, তাই ভক্তরা বিশ্বাস করেন যে ভারতীয় দলের অভিজ্ঞ খেলোয়াড় শীঘ্রই অবসরের ঘোষণা দিতে পারেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারতীয় দলের বাইরে রয়েছেন তারকা অভিজ্ঞ ব্যাটসম্যান অজিঙ্কা রাহানে। অন্যদিকে, অভিজ্ঞ ব্যাটসম্যানকে ৫ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাওয়া লাল বলের ফর্ম্যাটে ঘরোয়া প্রতিযোগিতা দুলিপ ট্রফি ২০২৪-এর জন্য নির্বাচিত চারটি দলে জায়গা দেওয়া হয়নি।

এর পরে এটি বিশ্বাস করা হচ্ছে যে এটি ভারতীয় দলের নির্বাচকদের পরিকল্পনার অংশ নয় এমনকি টেস্ট ফরম্যাটের জন্যও। এমন পরিস্থিতিতে ভারতীয় দলের অভিজ্ঞ ব্যাটসম্যান অজিঙ্কা রাহানে খুব শীঘ্রই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিতে পারেন বলে আশঙ্কা করছেন ভক্তরা।

Ajinkya Rahane
Ajinkya Rahane

টিম ইন্ডিয়ার শক্তিশালী খেলোয়াড় অজিঙ্কা রাহানেকে (Ajinkya Rahane) দলীপ ট্রফি ২০২৪-এর জন্যও নির্বাচিত করা হয়নি, যার পরে ভক্তরা এখন তার অবসরের সম্ভাবনা প্রকাশ করতে শুরু করেছে। আন্তর্জাতিক ক্রিকেটে তার পারফরম্যান্স চমৎকার হলে। ৮৫ টেস্ট ম্যাচের ১৪৪ ইনিংসে ব্যাট করার সময় তিনি ৫০৭৭ রান করেছেন, এই ফরম্যাটে তার ১২টি সেঞ্চুরি এবং ২৬টি হাফ সেঞ্চুরি রয়েছে, ১৮৮ রানের ইনিংসটি তার সেরা ইনিংস।

আমরা যদি ওডিআই ক্রিকেটে তার পারফরম্যান্সের দিকে তাকাই, তিনি ৯০টি ওডিআই ম্যাচে টিম ইন্ডিয়ার প্রতিনিধিত্ব করেছেন, যার সময় তিনি ৮৭ ইনিংসে ব্যাট করার সময় ২৯৬২ রান করেছেন। ওয়ানডে ফরম্যাটে তার ৩টি সেঞ্চুরি এবং ২৪টি হাফ সেঞ্চুরি রয়েছে, ১১১ রানের ইনিংসটি তার সবচেয়ে বড় ইনিংস। যদি আমরা T20 Gourmet সম্পর্কে কথা বলি, তিনি টিম ইন্ডিয়ার হয়ে ২০ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন, যে সময়ে তিনি ৩৭৫ রান করেছেন।

আরও পড়ুন। Ajinkya Rahane: রঞ্জিতেও চরম ফ্লপ অজিঙ্কা রাহানের, জলদি নিতে হবে অবসর !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.