আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Mayank Yadav: বর্ডার-গাভাস্কার ট্রফিতে টিম ইন্ডিয়ার হয়ে খেলবেন মায়াঙ্ক যাদব, ফাস্ট বোলারকে নিয়ে বড় বক্তব্য দিলেন জয় শাহ !!

Updated on:

WhatsApp Group Join Now

১৯ সেপ্টেম্বর থেকে টিম ইন্ডিয়া বাংলাদেশের বিরুদ্ধে ২-টেস্ট সিরিজ শুরু করবে, তারপরে ভারতীয় দলকে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ৩ ম্যাচের সিরিজ খেলতে হবে। এই সিরিজের পর, রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন ভারতীয় দল অস্ট্রেলিয়া সফর করতে পারে, যেখানে দুই দলের মধ্যে ৫টি টেস্ট ম্যাচের সিরিজ খেলা হবে। এই সময়ে, ভক্ত এবং ক্রিকেট বিশেষজ্ঞরা সম্ভাবনা প্রকাশ করছিলেন যে এই সিরিজে টিম ইন্ডিয়ার তরুণ বোলার মায়াঙ্ক যাদবও (Mayank Yadav) টিম ইন্ডিয়ার অংশ হতে পারেন। এবার BCCI সেক্রেটারি এ নিয়ে বড় কথা বলেছেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

তরুণ ভারতীয় ফাস্ট বোলার মায়াঙ্ক যাদব (Mayank Yadav) IPL ২০২৪ এর সময় লখনউ সুপার জায়ান্টসের (LSG) হয়ে খেলার সময় আশ্চর্যজনকভাবে বোলিং করেছিলেন। এসময় তিনি দ্রুত গতিতে এবং সুনির্দিষ্ট লাইন ও লেন্থে বোলিং করে সবাইকে মুগ্ধ করেন। ইনজুরির কারণে প্রাথমিক ম্যাচ খেলার পর বাইরে থাকলেও তারপর থেকে এনসিএতে সেরে উঠছেন তিনি।

Img 20240821 161420 76730522666915143124, Mayank Yadav, Mayank Yadav: বর্ডার-গাভাস্কার ট্রফিতে টিম ইন্ডিয়ার হয়ে খেলবেন মায়াঙ্ক যাদব, ফাস্ট বোলারকে নিয়ে বড় বক্তব্য দিলেন জয় শাহ !!

ভারতীয় ফাস্ট বোলাররা এই বছরের শেষের দিকে বর্ডার-গাভাস্কার ট্রফিতে টিম ইন্ডিয়ার অংশ হতে পারেন, এমন সম্ভাবনা ব্যক্ত করেছিলেন ভক্তরা। BCCI সচিব জয় শাহকে (Jay Shah) এই প্রশ্ন করা হলে। তাঁর মতে, মায়াঙ্ক যাদবের (Mayank Yadav) দলে থাকার কোনও নিশ্চয়তা নেই, তিনি বর্তমানে পুনরুদ্ধারের পর্যায়ে যাচ্ছেন।

যদিও BCCI সেক্রেটারি জয় শাহ (Jay Shah) মায়াঙ্ক যাদব সম্পর্কে বলেছেন যে তিনি বর্ডার-গাভাস্কার ট্রফি খেলবেন কি না তার কোনও নিশ্চয়তা নেই। একইসঙ্গে অভিজ্ঞ ফাস্ট বোলার মহম্মদ শামিকে (Mohammed  Shami) নিয়ে বড় কথা বলেছে টিম ইন্ডিয়া। তার মতে, তাকে বর্ডার-গাভাস্কার ট্রফিতে খেলতে দেখা যাবে। ভারতীয় ফাস্ট বোলার মহম্মদ শামি (Mohammed  Shami) বিশ্বকাপ ২০২৩ সাল থেকে অ্যাকশন থেকে দূরে রয়েছেন, ভারতীয় খেলোয়াড়রা শুধুমাত্র এই গুরুত্বপূর্ণ সিরিজ দিয়ে টেস্ট ক্রিকেটে প্রত্যাবর্তন করতে পারে।

আরও পড়ুন। Team India: অস্ট্রেলিয়াকে টানা ৩ বার হারাবে ভারতীয় দল, এমনই চমকপ্রদ ভবিষ্যদ্বাণী করলেন প্রাক্তন অভিজ্ঞ খেলোয়াড় !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.