আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: শুরুর আগেই শেষ হয়ে গেল এই দুই তরুণ ফাস্ট বোলারের ক্যারিয়ার, কোন মতেই সুযোগ দেবেন না গম্ভীর !!

Published on:

WhatsApp Group Join Now

বর্তমানে গৌতম গম্ভীর অজিত আগরকারের প্রতিনিধিত্বে IPL ও ঘরোয়া টুর্নামেন্টে ভালো পারফরমেন্স করা তরুণ খেলোয়াড়রা ভারতীয় দলে (Team India) খেলার সুযোগ পাচ্ছেন। তবে, এমন দুই ভারতীয় খেলোয়াড় আছেন যাদের আন্তর্জাতিক ক্যারিয়ার শুরু হওয়ার সাথে সাথেই শেষ হয়ে গেছে। এই দুই খেলোয়াড় আর টিম ইন্ডিয়াতে সুযোগ পাচ্ছেন না। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারতীয় দলে (Team India) কিছু সিনিয়র খেলোয়াড়দেরও প্রত্যাবর্তন করা হচ্ছে যা পরিবর্তনের সময়ের মধ্য দিয়ে যাচ্ছে। তাছাড়া, কিছু নতুন খেলোয়াড়রাও দলে যোগ দিচ্ছেন। তবে তরুণ ফাস্ট বোলার চেতন সাকারিয়া (Chetan Sakariya) এবং উমরান মালিককে (Umran Malik) টিম ইন্ডিয়াতে সুযোগ দেওয়া হচ্ছে না।

টিম ইন্ডিয়ার (Team India) হয়ে মাত্র কয়েকটি ম্যাচ খেলার পর এই খেলোয়াড়রা যেন কোথাও উদাও হয়ে গেছেন। একসময় এই দুই বোলারকেই ভারতীয় দলের ভবিষ্যৎ হিসেবে দেখা হত। কিন্তু এখন মনে হচ্ছে এই খেলোয়াড়রা দলে ফিরতে পারবে না। উমরান (Umran Malik) তার দ্রুতগতির কারণে নিজের ছাপ ছেড়েছেন।

Umran Malik And Chetan Sakariya, Team India
Umran Malik And Chetan Sakariya

তার ফাস্ট বোলিং দেখে বড় ব্যাটসম্যানরা বিচলিত হয়ে পড়ে। কিন্তু দুর্বল দৈর্ঘ্য লাইনের কারণে উমরানকে টিম ইন্ডিয়া (Team India) থেকে দূরে থাকতে হয়েছিল। চেতন সাকারিয়াও (Chetan Sakariya) সুইং বোলিংয়ের ভিত্তিতে টিম ইন্ডিয়াতে জায়গা করে নিয়েছেন। উমরান IPL ২০২৪-এ SRH থেকে খুব বেশি সুযোগ পাননি।

ভারতের হয়ে খেলা ১টি ম্যাচে তিনি কোনো উইকেট পাননি উমরান। অন্যদিকে সাকারিয়া IPL ২০২৪-এ খেলার সুযোগ পাননি। তিনি ২০২৪ সালে রঞ্জি ট্রফিতে তার শেষ ম্যাচ খেলেছিলেন, যেখানে তিনি ৫ উইকেট নিয়েছিলেন। এরপর তাকে ২০২৪ সালের IPL-এ খেলতে দেখা যায়নি।

ভারতের হয়ে ১০টি ওডিআই ম্যাচ খেলে উমরান মালিক ১৩টি উইকেট নেন, যেখানে ৮টি T20 ম্যাচে তিনি ১১টি উইকেট নেন। অন্যদিকে, চেতন সাকারিয়া ভারতের হয়ে ১টি ওডিআই ম্যাচে ২ উইকেট নিয়েছিলেন, যেখানে তিনি ২ টি T20 ম্যাচে ১টি মাত্র উইকেট নিতে সক্ষম হন।

আরও পড়ুন। Gautam Gambhir Team India Coach: এবার জল্পনাই সত্যি হলো, ভারতীয় দলের নতুন কোচ গৌতম গম্ভীর! ঘোষণা জয় শাহ-র
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.