আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Hardik Pandya: নাতাশার সাথে বিচ্ছেদের পর এই বিদেশী গায়িকার সাথে ডেট করতে ব্যস্ত হার্দিক, ছবি হল ভাইরাল !!

Updated on:

WhatsApp Group Join Now

ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া (Hardik  Pandya) তার ব্যক্তিগত জীবনের কারণে প্রায়শই শিরোনামে থাকেন। কোনো মডেল বা অভিনেত্রীর সঙ্গে তার নাম জড়ানো নতুন কিছু নয়। এমনকি যখন তিনি নাতাশা স্ট্যানকোভিচকে (Natasha Stankovic) বিয়ে করেছিলেন, তখনও তার সম্পর্কের গুজব ছড়িয়ে পড়েছিল।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এখন ডিভোর্সের পর ফের এই অভিনেত্রীর সঙ্গে হার্দিক পান্ডিয়ার (Hardik  Pandya) নাম জড়াল। তার কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে, যাতে তাকে একজন গায়কের সঙ্গে দেখা যায়। সোশ্যাল মিডিয়ার যুগে, ভারতীয় ক্রিকেট খেলোয়াড়দের নাম মডেল বা অভিনেত্রীদের সাথে যুক্ত হওয়া সাধারণ ব্যাপার। ভক্তদের প্রায়ই অভিনেত্রীদের সাথে খেলোয়াড়দের মেলাতে দেখা যায়।তবে এক্ষেত্রে প্রথমেই আসে হার্দিক পান্ডিয়ার নাম।

Hardik Pandya,Hardik Pandya
Hardik Pandya

মডেল বা অভিনেত্রীদের সঙ্গে তার নাম বহুবার যুক্ত হয়েছে। এরই মধ্যে এ নিয়ে আবারও শিরোনামে এসেছেন তিনি।আসলে, হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) বর্তমানে গ্রিসে ছুটি কাটাচ্ছেন। সেখানে তাকে সুইমিং পুল পার্টি উপভোগ করতে দেখা যায়। মঙ্গলবার, তিনি সুইমিং পুলের কাছে থেকে একটি রিল ভাগ করেছেন।

এতে হার্দিক পান্ড্য কালো শার্ট এবং অফ সাদা প্যান্ট পরেছিলেন। তখন থেকেই গুজব শুরু হয় যে তিনি ব্রিটিশ গায়িকা জেসমিন ওয়ালিয়ার (Jasmin Walia) সঙ্গে ডেট করছেন।বিদেশী অভিনেত্রী এখানে একটি ফটোশুটও করেছেন, যার ছবি তিনি তার অফিসিয়াল সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেছেন। এমতাবস্থায় ভক্তরা বলছেন, দুজনেই গ্রিসে একসঙ্গে উপভোগ করছেন। হার্দিক পান্ডিয়া গত কয়েক দিনে জেসমিন ওয়ালিয়ার (Jasmin Walia) অনেকগুলি ফটো পছন্দ করেছেন, যার কারণে তাদের দুজনের ডেটিং গুঞ্জন শুরু হয়েছিল।

যদিও এখন পর্যন্ত জেসমিন ওয়ালিয়া এবং হার্দিক পান্ডিয়া এই বিষয়ে কোনও বিবৃতি দেননি। অতএব, এই দুজন একে অপরকে ডেট করছেন কিনা তা বলা বেশ কঠিন।জানা গেছে, ২০২৪ সালের ১৮ জুলাই হার্দিক পান্ডিয়া এবং নাতাশা স্ট্যানকোভিচ (Natasha Stankovic) একে অপরের থেকে বিচ্ছেদের খবর দিয়েছিলেন। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করে তিনি জানিয়েছেন তার ডিভোর্সের কথা।

আরও পড়ুন। Hardik Pandya: আসন্ন IPL-এর আগেই হার্দিককে দলচ্যুত করলেন নীতা আম্বানি, MI-এর অধিনায়কত্ব করবেন এই অভিজ্ঞ খেলোয়াড় !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.