আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Samit Dravid: সেহবাগের মতো বড় বড় ছক্কা হাঁকাচ্ছেন দ্রাবিড় পুত্র, মাত্র একটা ছক্কা মেরেই করলেন খ্যাতি অর্জন !!

Published on:

WhatsApp Group Join Now

Samit Dravid: বর্তমানে কর্ণাটকে মহারাজা T20 ট্রফি ২০২৪ অনুষ্ঠিত হচ্ছে। ১৫ আগস্ট থেকে শুরু হয়েছে ২০-২০ ফরম্যাটের এই টুর্নামেন্ট। গত শুক্রবার টুর্নামেন্টের চতুর্থ ম্যাচ খেলা হয়েছিল। যেখানে মুখোমুখি হয়েছিল মাইশোর ওয়ারিয়র্স এবং বেঙ্গালুরু ব্লাস্টার্স। এই ম্যাচেই কিংবদন্তি ভারতীয় রাহুল দ্রাবিড়ের পুত্র সমিত দ্রাবিড়কে ব্যাট হাতে মারমুখী মেজাজে দেখা গেল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ক্রিজে বেশিক্ষণ টেকেননি সমিত দ্রাবিড় (Samit Dravid)। তবে তাঁর বিশাল ছক্কা যেভাবে মাঠের বাইরে আছড়ে পড়ল, সেটাই আপাতত চর্চার রসদ জুগিয়েছে। ম্যাচে বেঙ্গালুরু ব্লাস্টার্স টসে হেরে প্রথমে বোলিং করছিল। বৃষ্টির কারণে ম্যাচ ১৮ ওভারে কমিয়ে আনা হয়েছিল। মাইশোর প্ৰথমে ব্যাটিং করে স্কোরবোর্ডে ১৮২/৬ করে। মনোজ ভানডাগে ৩৩ বলে ৫৮ করেন।

মাইশোরের জার্সিতে মাঠে নামেন সমিত দ্রাবিড় (Samit Dravid)। তবে ৭ বলে ৭ রানের বেশি করতে পারেননি। তবে স্বল্প এই ইনিংসেই ছক্কা হাঁকিয়ে নিজের জাত চেনান কিংবদন্তির পুত্র। ব্যাটিং অর্ডারের চার নম্বরে নেমেছিলেন সমিত। তিনি সপ্তম ওভারে আউট হন। গনেশ্বর নভিনের শর্ট বলে লং অনের ওপর দিয়ে লম্বা ছক্কা হাঁকান সমিত।

সেই ছক্কার সময় দেখা যায় গোটা দল হাততালি দিয়ে চিয়ার আপ করছেন দ্রাবিড় পুত্রকে। এই নিয়ে মহারাজা ট্রফিতে দ্বিতীয়বার ব্যাট হাতে নামলেন সমিত দ্রাবিড় (Samit Dravid)। তবে আগের ম্যাচেও মাত্র ৭ রানে আউট হয়ে গিয়েছিলেন। সমর্থকরা চাইছেন দ্রুত মাঠে ব্যাট হাতে ছন্দে ফিরুক সমিত।

যাইহোক, স্কোরবোর্ডে মাইশোর ওয়ারিয়র্স বড় রানের লক্ষ্য দিলেও সেই রান পেরিয়ে যেতে বেঙ্গালুরুর কোনো সমস্যা হয়নি। ১৭.১ ওভারে ৫ বল এবং ৪ উইকেট হাতে নিয়ে লক্ষ্যে পৌঁছে যায় বেঙ্গালুরুর দল। ২৪ বলে ৫১ করে যান ভুবন রাজু (Bhuvan Raju)।

আরও পড়ুন। Samit Dravid: অভিষেক ম্যাচেই মাত্র ৭ রান করলেন রাহুল দ্রাবিড়ের ছেলে সমিত দ্রাবিড়, হচ্ছেন সমালোচনার শিকার !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.