আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Jasprit Bumrah: বুমরাহের বোলিং অ্যাকশন কপি করে নেটিজেনদের মন কাড়লো একজন তরুণী, ভিডিও হল ভাইরাল !!

Published on:

WhatsApp Group Join Now

ভারতীয় দলের ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহ (Jasprit Bumrah) নিজের অনন্য বোলিং অ্যাকশনের জন্য বিশ্ববিখ্যাত। আন্তর্জাতিক ক্রিকেটে যখন তার অভিষেক হয়, তখন সারা বিশ্বের ব্যাটসম্যানরা তার বোলিং অ্যাকশন দেখে অবাক হয়েছিলেন। সম্প্রতি, একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যেখানে একটি ছোট মেয়ে বুমরাহের বোলিং অ্যাকশন নকল করে বল করছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এই ভিডিও ইন্টারনেটে আলোড়ন সৃষ্টি করেছে। ভারতকে ২০২৪ সালের T20 বিশ্বকাপে চ্যাম্পিয়ন করার পর জাসপ্রিত বুমরাহ (Jasprit Bumrah) বর্তমানে বিশ্রামে রয়েছেন। জসপ্রিত বুমরাহের (Jasprit Bumrah) মতো বোলিং অ্যাকশনে একটি মেয়ের বোলিং করার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

ভারতীয় বোলার বুমরাহের অনন্য বোলিং অ্যাকশন নকল করে ক্রিকেট ভক্তদের মুগ্ধ করেছে ছোট্ট একটি মেয়ে। ভিডিওতে দেখা যায় যে মেয়েটি তার স্কুল ইউনিফর্ম পরে নেটে ছোট রান আপ নিয়ে বোলিং করছে। মেয়েটির বোলিং দেখে সহজেই বলা যায় সে বুমরাহের বোলিং অ্যাকশন নকল করছে।

কয়েক সপ্তাহ আগে, একটি পাকিস্তানি শিশুর একটি ভিডিওও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল, যাতে তাকে বুমরাহর বোলিং অ্যাকশন অনুলিপি করতে দেখা যায়। এই তরুণ প্রতিভাবান শিশুটির প্রশংসাও করেছিলেন পাকিস্তানের সাবেক অধিনায়ক ওয়াসিম আকরাম। তবে জাসপ্রিত বুমরাহ বিশ্বের অনেক ফাস্ট বোলারকে অনুপ্রাণিত করেছেন।

পাকিস্তান থেকে ভারত, বুমরাহের বোলিং দেখে মুগ্ধ মানুষ। জসপ্রিত বুমরাহ T20 বিশ্বকাপ ২০২৪-এ ভারতের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। পুরো টুর্নামেন্ট জুড়ে দুর্দান্ত পারফরম্যান্সের জন্য বুমরাহকে টুর্নামেন্টের সেরা খেলোয়াড় নির্বাচিত করা হয়েছিল। ৪.১৭-এর চমৎকার ইকোনমি রেটে মাত্র ৮ ম্যাচে ১৫ উইকেট নিয়ে তিনি আবারও বিশ্বজুড়ে তার বোলিং দক্ষতা প্রমাণ করেছেন।

ICC-র এই টুর্নামেন্টের পর বিশ্রামে আছেন তিনি। টিম ইন্ডিয়াকে আগামী মাসে অনেক বড় সিরিজ খেলতে হবে, যাতে খেলতে দেখা যাবে বুমরাহকে (Jasprit Bumrah)। বুমরাহ T20 বিশ্বকাপের পর দীর্ঘ বিরতিতে রয়েছেন এবং জিম্বাবুয়ে ও শ্রীলঙ্কা সিরিজ থেকেও বাইরে ছিলেন। বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজেও বিশ্রাম দেওয়া হতে পারে জাসপ্রিত বুমরাহকে।

আশা করা হচ্ছে যে আগামী ১৬ অক্টোবর থেকে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ৩ ম্যাচের টেস্ট সিরিজে ভারতের হয়ে ফিরে আসবেন জাসপ্রিত বুমরাহ (Jasprit Bumrah)। যদিও বুমরাহ, রবিচন্দ্রন অশ্বিন, বিরাট কোহলি এবং রোহিত শর্মা ঘরোয়া টুর্নামেন্টে খেলবেন না, যেখানে আরও অনেক গুরুত্বপূর্ণ খেলোয়াড় অংশ নিচ্ছেন।

আরও পড়ুন। Jasprit Bumrah: রোহিত বা বিরাট নয়, বরং এই খেলোয়াড়কে সবথেকে সেরা অধিনায়কের তকমা দিলেন জসপ্রিত বুমরাহ !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.