আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: দীর্ঘদিন টিমের বাইরে থাকলেও, দলীপ ট্রফিতে ভালো পারফরম্যান্স করলেই ভারতীয় দলে এন্টি নেবেন এই খেলোয়াড় !!

Published on:

WhatsApp Group Join Now

ভারতীয় দলের (Team India) নির্বাচক কমিটি ৫ ই সেপ্টেম্বর থেকে শুরু হওয়া দলীপ ট্রফি ২০২৪-এর জন্য চারটি দলের জন্য স্কোয়াড ঘোষণা করেছে। এই সময়ে, অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma), বিরাট কোহলি (Virat Kohli) এবং কিছু সিনিয়র খেলোয়াড় ছাড়া, সমস্ত তারকা খেলোয়াড়দের প্রথম পর্বে এই টুর্নামেন্টে খেলতে দেখা যাবে।,ভারতীয় দলের দুই তারকা খেলোয়াড়কে নিয়ে ভক্তদের মধ্যে আলোচনা চলছে যে এই দুই খেলোয়াড়ের সম্পর্কে বলা হচ্ছে যে তারা যদি দলীপ ট্রফি ২০২৪-এ ভালো পারফরম্যান্স করে, তাহলে টিম ইন্ডিয়া ফিরে আসতে পারে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার তারকা ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ার (Shreyas Iyer) এবং ইশান কিষাণকে (Ishan Kishan) দলীপ ট্রফি ২০২৪- খেলতে দেখা যাবে। এই সময়ে, বলা হচ্ছে যে এই টুর্নামেন্টে যদি উভয় খেলোয়াড়ই ভাল পারফর্ম করে তবে এই দুই খেলোয়াড়ই ভারতীয় দলের টেস্ট স্কোয়াডে ফিরতে পারে। টিম ইন্ডিয়ার তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যান ইশান কিশান (Ishan Kishan) মানসিক অবসাদ উল্লেখ করে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজের ঠিক আগে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছিলেন।

Team India: Ishan Kishan And Shreyas Iyer
Ishan Kishan And Shreyas Iyer

যেখানে ক্রমাগত খারাপ পারফরম্যান্সের কারণে ইংল্যান্ড সিরিজের প্রথম দুই টেস্ট ম্যাচের পর ভারতীয় দল থেকে বাদ পড়েন শ্রেয়াস আইয়ার (Shreyas Iyer)। এখন যদি এই দুই খেলোয়াড়ই ঘরোয়া ক্রিকেটে ভালো পারফর্ম করেন , তাহলে তারা আবারও টিম ইন্ডিয়ার স্কোয়াডে জায়গা করে নিতে পারেন।

আমরা যদি টেস্ট ফরম্যাটেটিম ইন্ডিয়ার তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যান ইশান কিষাণ (Ishan Kishan) এবং ড্যাশিং খেলোয়াড় শ্রেয়াস আইয়ারের (Shreyas Iyer) পরিসংখ্যান দেখি, তারা ভালোই হয়েছে । শ্রেয়াস ১৪ টেস্ট ম্যাচের ২৫ ইনিংসে ব্যাটিং করার সময় ৩৫.৩ গড়ে ৮১১ রান করেছেন, এই সময়ে তিনি একটি সেঞ্চুরি এবং ৫ হাফ সেঞ্চুরি করেছেন। অন্যদিকে, ইশান কিষাণ (Ishan Kishan) টিম ইন্ডিয়ার প্রতিনিধিত্ব করেছেন মাত্র ২টি টেস্ট ম্যাচে। এই সময়ের মধ্যে, তিনি ৩ ইনিংসে ব্যাট করার সময় ৭৮ রান করেন, যার মধ্যে একটি হাফ সেঞ্চুরিও ছিল।

আরও পড়ুন।  Team India: বড় সুখবর পেলো ভারতীয় ভক্তরা, IPL নয় বরং এই টুর্নামেন্টে পরস্পরের মুখোমুখি হতে চলেছেন বিরাট ও রোহিত !!
About Author

Leave a Comment

2.