আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs BAN: বাংলাদেশের বিরুদ্ধে আসন্ন T20 সিরিজের দল থেকে বাদ পড়লেন এই দুই তারকা খেলোয়াড়, জায়গা দিতে নারাজ গৌতম গম্ভীর !!

Published on:

WhatsApp Group Join Now

আগামী ১৯ সেপ্টেম্বর থেকে ভারত ও বাংলাদেশের (IND vs BAN) মধ্যে ২ ম্যাচের টেস্ট সিরিজ শুরু হবে। আর এই টেস্ট সিরিজের পরে, দুটি দলের মধ্যে ৩ ম্যাচের T20 সিরিজও খেলা হবে। তবে, শ্রীলঙ্কার বিরুদ্ধে খেলা ৩ ম্যাচের T20 সিরিজে ভারতীয় দলের অংশ হওয়া টিম ইন্ডিয়ার দুই তারকা খেলোয়াড়কে নিয়ে ইতিমধ্যেই ভক্তদের মধ্যে আলোচনা চলছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

সূত্রানুসারে জানা গেছে যে শ্রীলঙ্কা সফরে ভারতীয় দলের জায়গা পাওয়া দুইজন খেলোয়াড় ভারত বনাম বাংলাদেশের (IND vs BAN) আসন্ন T20 সিরিজে বাদ পড়বেন। আসলে ভক্তদের মতে ফাস্ট বোলার মহম্মদ সিরাজ (Mohammed Siraj) এবং উইকেটরক্ষক ব্যাটসম্যান সঞ্জু স্যামসন (Sanju Samson) আসন্ন সিরিজ থেকে বাদ পড়বেন।

সঞ্জু স্যামসন শ্রীলঙ্কার বিপক্ষে T20 সিরিজের দুটি ম্যাচেই কোনো রান না করে আউট হয়েছিলেন, অন্যদিকে মোহাম্মদ সিরাজও T20 সিরিজে খুব একটা প্রভাব ফেলতে পারেননি। যার পরে ভক্তরা বলছেন যে এই দুই খেলোয়াড়কে ভারত-বাংলাদেশের (IND vs BAN) আসন্ন সিরিজে ভারতীয় দল থেকে বাদ দেওয়া হতে পারে।

Sanju Samson And Mohammed Siraj, Ind Vs Ban
Sanju Samson And Mohammed Siraj

যদিও T20 আন্তর্জাতিকে তাদের পরিসংখ্যান তেমন ভালো হয়নি। ভারতীয় দলের তারকা ক্রিকেটার সঞ্জু স্যামসন ৩০টি T20 আন্তর্জাতিক ম্যাচের ২৬টি ইনিংসে ব্যাট করার সময় ১৯.৩ গড়ে ৪৪৪ রান করেছেন, এই সময়ে তার ব্যাট থেকে ২টি হাফ সেঞ্চুরি এসেছ। তার ৭৭ রানের ইনিংস T20 ফরম্যাটে তার সবচেয়ে বড় ইনিংস।

অন্যদিকে, T20-তে মহম্মদ সিরাজের পারফরম্যান্সও বিশেষ কিছু হয়নি। তিনি ১৬ ম্যাচে টিম ইন্ডিয়ার প্রতিনিধিত্ব করে মাত্র ১৪ উইকেট নিতে সফল হয়েছেন। ১৭রানে ৪ উইকেট নেওয়া তার সেরা পারফরম্যান্স। সেইজন্য এই দুই খেলোয়াড়কে হয়তো ভারত-বাংলাদেশের T20 সিরিজে জায়গা দেবেন না গৌতম গম্ভীর।

আরও পড়ুন। IND vs BAN: ৬ বছর পর টেস্ট ক্রিকেটে কামব্যাক করতে চলেছেন টিম ইন্ডিয়ার এই তুখোর অলরাউন্ডার, বাংলাদেশের বিরুদ্ধে আসন্ন সিরিজে পাবেন সুযোগ !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.