আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

৬,৬,৬,৪,৪,৪… বোলারদের পরাস্ত করে ২০৮ রানের ঝোড়ো ইনিংস খেললেন মনীশ পান্ডে, দেখিয়েছেন নিজের দাপট !!

Published on:

WhatsApp Group Join Now

দীর্ঘদিন ধরেই টিম ইন্ডিয়ার অন্যতম সেরা ব্যাটসম্যান মনীশ পান্ডেকে (Manish Pandey) দলের হয়ে খেলার সুযোগ দিচ্ছে না BCCI। মনীশ পান্ডে (Manish Pandey) তার ক্রিকেট ক্যারিয়ার উজ্জ্বলভাবে শুরু করেছিলেন, কিন্তু কিছু খারাপ পারফরম্যান্সের পরে, তাকে আর টিম ইন্ডিয়ার হয়ে খেলার সুযোগ দেওয়া হয়নি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

মনীশ পান্ডেকে (Manish Pandey) কিছু লোক সমস্ত ফর্ম্যাটের খেলোয়াড় হিসাবে বিবেচনা করে, তবে অনেকের মতে তাকে ষড়যন্ত্রের অংশ হিসাবে টিম ইন্ডিয়া থেকে বেরিয়ে যাওয়ার পথ দেখানো হয়েছে। আজকাল, মনীশ পান্ডের এমন একটি ইনিংসের কথা শিরোনামে এসেছে, যেটি তিনি ২০২২ সালের রঞ্জি ট্রফিতে খেলেছিলেন।

টিম ইন্ডিয়ার অন্যতম সেরা খেলোয়াড় মনীশ পান্ডেকে সেই কয়েকজন খেলোয়াড়ের মধ্যে গণ্য করা হয় যারা ভারতীয় দলের বাইরে থাকার পর ঘরোয়া ক্রিকেটে ক্রমাগত অংশ নিচ্ছেন। পান্ডে (Manish Pandey) শুধু এই টুর্নামেন্টেই অংশ নিচ্ছেন না, তিনি তার ব্যাটিং দিয়ে প্রতিপক্ষ খেলোয়াড়দের জন্যও সমস্যার সৃষ্টি করছেন।

Manish Pandey
Manish Pandey

এমনই একটি ইনিংসে, মনীশ পান্ডে ২০২২ রঞ্জি ট্রফিতে কর্ণাটকের হয়ে খেলার সময়, গোয়ার বিরুদ্ধে আক্রমণাত্মক ডাবল সেঞ্চুরি করেছিলেন। এই ম্যাচে গোয়ার বোলারদের পরাস্ত করেছিলেন তিনি। এই ম্যাচে পান্ডে ১৮৬ বল মোকাবেলা করে ১৪টা চার ও ১১টা ছক্কার সাহায্যে ২০৮ রানের আক্রমণাত্মক ইনিংস খেলেন পাণ্ডে। এই ইনিংসের কারণেই কর্ণাটক ৬০০ রান পেরিয়ে যেতে সক্ষম হয়।

এই ম্যাচে কর্ণাটক দল ৭ উইকেট হারিয়ে ৬০৩ রানে ইনিংস ঘোষণা করে। আক্রমণাত্মক ইনিংসের জন্য ম্যান অফ দ্য ম্যাচের পুরস্কার পান মনীশ পান্ডে। প্রথম শ্রেণির ক্যারিয়ারে এখন পর্যন্ত ১১৩টি প্রথম শ্রেণির ম্যাচের ১৪৬ ইনিংসে ৫১.২১ গড়ে ৭৮৩৬ রান করেছেন তিনি। যার মধ্যে ২৫টি সেঞ্চুরি ও ৩১টি হাফ সেঞ্চুরিও সামিল রয়েছে।

আরও পড়ুন। IND vs BAN: বাংলাদেশের বিরুদ্ধে গুরুদায়িত্ব পেলেন ঋষভ পান্থ,ভারতীয় দলে এন্ট্রি নিলেন শাকিবদের ত্রাস !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.