আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs SA: দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আসন্ন সিরিজের জন্য দল ঘোষণা করলো BCCI, সূর্যকুমারের নেতৃত্বে দলে জায়গা পেলেন এই ৬ জন মুম্বাই ইন্ডিয়ান্স প্লেয়ার !!

Published on:

WhatsApp Group Join Now

IND vs SA: শ্রীলঙ্কা সফরের পর এবার বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট ও T20 সিরিজ খেলবে টিম ইন্ডিয়া। আর এরপরেই দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৪ ম্যাচের T20 সিরিজ খেলতে যাচ্ছে ভারত। এর জন্য টিম ইন্ডিয়ার ১৫ সদস্যের সম্ভাব্য স্কোয়াড প্রকাশ করা হয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

সূর্যকুমার যাদবকেই (Suryakumar Yadav) টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন্সির দায়িত্ব দেওয়া হবে। এ ছাড়া তার অধিনায়কত্বে শুধু দু-একজন নয়, মুম্বাই ইন্ডিয়ান্সের ৬ জন খেলোয়াড় দলে সুযোগ পেতে চলেছেন। এই বছরের শেষ দিকে ভারত ও দক্ষিণ আফ্রিকার (IND vs SA) মধ্যে T20 সিরিজ অনুষ্ঠিত হতে চলেছে।

BCCI এবং দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড ইতিমধ্যে তাদের কর্মসূচি ঘোষণা করেছে। আগামী ৮ই নভেম্বর ডারবানে প্রথম T20 ম্যাচ খেলবে ভারত ও দক্ষিন আফ্রিকা (IND vs SA) । দ্বিতীয় ম্যাচ হবে ১০ নভেম্বর গুয়েরহায়। ১৩ নভেম্বর সেঞ্চুরিয়নে অনুষ্ঠিত হবে তৃতীয় ম্যাচ। ১৬ নভেম্বর জোহানেসবার্গে চতুর্থ T20I খেলা হবে।

সম্প্রতি, শ্রীলঙ্কা সফরের আগে, BCCI সূর্যকুমার যাদবকে (Suryakumar Yadav) T20 ফরম্যাটের জন্য ভারতের স্থায়ী অধিনায়ক হিসেবে নিয়োগ করে। ২০২৬ সালের T20 বিশ্বকাপে সূর্যকেই টিম ইন্ডিয়ার নেতৃত্ব দিতে দেখা যাবে বলে একটি শক্তিশালী সম্ভাবনা রয়েছে।

Ind Vs Sa
Ind Vs Sa

এমন পরিস্থিতিতে ভারত বনাম দক্ষিণ আফ্রিকার (IND vs SA) ৪ ম্যাচের T20 সিরিজে বড় দায়িত্ব পালন করতে দেখা যাবে সূর্যকুমার যাদবকে। টিম ইন্ডিয়া যখন সূর্যকুমারের নেতৃত্বে দক্ষিণ আফ্রিকা সফরে যাবে, তখন IPL ফ্র্যাঞ্চাইজি মুম্বাই ইন্ডিয়ান্সের মোট ৬ জন খেলোয়াড় সুযোগ পেতে পারে।

সূর্যকুমার (Suryakumar Yadav) ছাড়াও দলে দেখা যেতে পারে অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া (Hardik Pandy, ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহ (Jasprit Bumrah), উইকেটরক্ষক ব্যাটসম্যান ইশান কিশান (Ishan Kishan), তিলক ভার্মা (Tilak Varma) এবং নিহাল ওয়াধেরাকে (Nehal Wadhera)।

আফ্রিকার বিরুদ্ধে T20 সিরিজের জন্য ভারতের সম্ভাব্য স্কোয়াড: সূর্যকুমার যাদব (C), শুভমান গিল (VC), যশস্বী জয়সওয়াল, রিংকু সিং, তিলক ভার্মা, ঋষভ পন্থ (WK), ইশান কিষাণ (WK), হার্দিক পান্ডিয়া, নেহাল ওয়াধেরা, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, রবি বিষ্ণোই, আরশদীপ সিং, জসপ্রিত বুমরাহ, মহম্মদ সিরাজ।

আরও পড়ুন। IND vs SA: দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য দল ঘোষণা করলো BCCI, সুযোগ পেলেন মায়াঙ্ক-শশাঙ্ক সহ এই ৩ তরুণ খেলোয়াড় !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.