আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Ishan Kishan: রাতারাতি ভাগ্য উজ্জ্বল হয়ে গেল এই খেলোয়াড়ের, শীঘ্রই মাঠে ফিরে দলের অধিনায়কত্ব দখল করবেন !!

Published on:

WhatsApp Group Join Now

Ishan Kishan: ভারতীয় তরুণ উইকেটরক্ষক-ব্যাটসম্যান ইশান কিষাণ (Ishan Kishan) টিম ইন্ডিয়ার বাইরে থাকার অনেক দিন হয়ে গেছে। প্রায় আট মাস ধরে ভারতের জার্সিতে দেখা যাচ্ছে না তাকে। BCCI-ত্রর নির্দেশ না মানার কারণে দল থেকে বাদ পড়তে হয়েছে ইশান কিষাণকে (Ishan Kishan)। একদিকে যেখানে ঈশান কিশান ভারতীয় দলে ফিরে আসার অপেক্ষায় রয়েছেন, এখন তার ভাগ্য রাতারাতি উজ্জ্বল হয়েছে। খুব শিগগিরই অধিনায়কের ভূমিকায় অভিনয় করতে যাচ্ছেন তিনি।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

প্রায় দশ মাস ধরে টিম ইন্ডিয়ার অংশ হতে পারছেন না ভারতীয় তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যান। ২০২৩ সালের নভেম্বরে ভারতের হয়ে শেষ ম্যাচ খেলেছিলেন তিনি।
এরপর তাকে দক্ষিণ আফ্রিকা সফরের জন্য নির্বাচিত করা হলেও মানসিক চাপের কথা বলে সেখান থেকে নাম প্রত্যাহার করে নেন তিনি। তারপর যখন BCCI সেক্রেটারি জয় শাহ (Jay Shah) নির্দেশ দেন যে টিম ইন্ডিয়ার বাইরে থাকা খেলোয়াড়দের ঘরোয়া ক্রিকেট খেলতে হবে, ইশান কিষাণ তা উপেক্ষা করেন।

এই সময়ে, তাকে হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) সাথে IPL-ত্রর জন্য অনুশীলন করতেও দেখা গেছে। এই অ্যাকশনের কারণে দল থেকে বাদ পড়তে হয়েছে ইশান কিষাণকে। তবে, এখন তিন ঘরোয়া ক্রিকেটে ফিরেছেন। ১৫ আগস্ট থেকে শুরু হতে যাওয়া বুচি বাবু টুর্নামেন্টে খেলবেন তিনি। তিনি এই টুর্নামেন্টে ঝাড়খণ্ড দলের প্রতিনিধিত্ব করবেন।

Ishan Kishan:ishan Kishan
Ishan Kishan

এই টুর্নামেন্টটি লাল বলে খেলা হবে। তবে এর আগে বড় দায়িত্ব পেয়েছেন ইশান কিষাণ (Ishan Kishan)। আসলে, বুচি বাবু টুর্নামেন্টে ঝাড়খণ্ড দলকে নেতৃত্ব দেবেন।

উল্লেখ্য, বুচি বাবু টুর্নামেন্ট খেলার পর ইশান কিষাণ টিম ইন্ডিয়াতে ফিরতে পারেন। ভারতীয় নির্বাচকরা সঞ্জু স্যামসনকে (Sanju Samson) উপেক্ষা করে তাকে গুরুত্ব দিতে পারেন ভারতীয় উইকেটরক্ষক-ব্যাটসম্যান ঋষভ পন্ত (Rishabh Pant) যখন ২০২২ সালের ডিসেম্বরে একটি গাড়ি দুর্ঘটনার সময় আঘাতপ্রাপ্ত হওয়া থেকে সেরে উঠছিলেন, তখন উইকেটরক্ষকের জন্য দলের প্রথম পছন্দ ছিলেন ইশান কিষান।

কিন্তু BCCI-এর নির্দেশ লঙ্ঘনের জন্য তাকে ভারী মূল্য দিতে হয়েছে। তবে তামিলনাড়ুর ঘরোয়া টুর্নামেন্টে ভালো পারফর্ম করলে দলে এন্ট্রি পেতে পারেন তিনি।

আরও পড়ুন। Ishan Kishan: হঠাৎ করেই উজ্জ্বল হলো ঈশান কিষাণের ভাগ্য, বাংলাদেশের বিপক্ষে আসন্ন সিরিজে করবেন টিম ইন্ডিয়ার অধিনায়কত্ব !!
About Author

Leave a Comment

2.