আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs AUS: বর্ডার-গাভাস্কার টেস্ট সিরিজের জন্য ১৭ সদস্যের দল ঘোষণা করলো বোর্ড, দলে প্রবেশ করলেন ৯ জন বিধ্বংসী অলরাউন্ডার !!

Published on:

WhatsApp Group Join Now

IND vs AUS: সম্প্রতি অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে T20 বিশ্বকাপ জেতার পর, টিম ইন্ডিয়ার পরবর্তী বড় লক্ষ্য হবে ২০২৫ সালে অনুষ্ঠিতব্য চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলার পাশাপাশি WTC-র ফাইনালে জায়গা করে নেওয়া। যার জন্য টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মার পক্ষে ২০২৪ সালের শেষে অনুষ্ঠিতব্য অস্ট্রেলিয়া সফরে জেতা সবচেয়ে গুরুত্বপূর্ণ হবে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারত বনাম অস্ট্রেলিয়ার (IND vs AUS) অনুষ্ঠিত হতে যাওয়া ৫ টেস্টের সিরিজের জন্য খুব শীঘ্রই ১৭ সদস্যের দল ঘোষণা করবে নির্বাচক কমিটি। মিডিয়া রিপোর্ট অনুসারে, অস্ট্রেলিয়া সফরে অনুষ্ঠিতব্য ৫ ম্যাচের টেস্ট সিরিজের জন্য নির্বাচক কমিটি ৯ জন বিপজ্জনক অলরাউন্ডারকে দলে অন্তর্ভুক্ত করার সিদ্ধান্ত নিতে পারে।

প্রায় ৬ বছর পর ভারত বনাম অস্ট্রেলিয়ার (IND vs AUS) টেস্ট সিরিজে খেলতে পারেন টিম ইন্ডিয়ার তুখোড় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। হার্দিক টেস্ট দলে যোগ দিলে টিম ইন্ডিয়ার স্কোয়াড মজবুত হবে। আর এমন হলে ব্যাটসম্যান, বোলার ও অলরাউন্ডার সহ টিম ইন্ডিয়ার টেস্ট স্কোয়াডও বেশ ভারসাম্যপূর্ণ হতে পারে।

Ind Vs Aus
Ind Vs Aus

ভারত বনাম অস্ট্রেলিয়ার (IND vs AUS) টেস্ট সিরিজের জন্য নির্বাচিত ১৭ সদস্যের দলে ভারতীয় নির্বাচক কমিটি ৩ জন উইকেটরক্ষক ব্যাটসম্যানকে অন্তর্ভুক্ত করতে পারে। এই তিন উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসেবে ঋষভ পন্থ, ধ্রুব জুরেল এবং কেএল রাহুলের নাম অন্তর্ভুক্ত করা যেতে পারে। এই তিন তারকা খেলোয়াড় টিম ইন্ডিয়াতে সুযোগ পেতে পারেন।

হার্দিকের পাশাপাশি অক্ষর প্যাটেল (Axar Patel), রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja), রবিচন্দ্রন অশ্বিন, শার্দুল ঠাকুর (Shardul Thakur) এবং ওয়াশিংটন সুন্দরও (Washington Sundar) অস্ট্রেলিয়া সফরে টিম ইন্ডিয়ার স্কোয়াডে অলরাউন্ডার হিসেবে অন্তর্ভুক্ত হতে পারেন। এর পাশাপাশি ৩ জন উইকেটরক্ষক ব্যাটসম্যানকেও অন্তর্ভুক্ত করতে পারে নির্বাচক কমিটি।

অস্ট্রেলিয়া সফরের জন্য টিম ইন্ডিয়ার সম্ভাব্য স্কোয়াড: যশস্বী জয়সওয়াল, রোহিত শর্মা (C), বিরাট কোহলি, শুভমান গিল, সরফরাজ খান, হার্দিক পান্ডিয়া, অক্ষর প্যাটেল, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, শার্দুল ঠাকুর, ওয়াশিংটন সুন্দর, ঋষভ পন্থ (WK), ধ্রুব জুরেল (WK), কেএল রাহুল (WK), জসপ্রিত বুমরাহ ও মহম্মদ সিরাজ।

আরও পড়ুন। IND vs AUS: ক্যাঙ্গারুদের বিরুদ্ধে ভারতীয় দল থেকে বাদ পড়তে চলেছেন রবীন্দ্র জাদেজা, তার জায়গা নেবেন এই সেরা ম্যাচউইনার !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.