আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Sanju Samson: “গত তিন-চার মাস…”, T20 বিশ্বকাপ জয়ের পরেও সন্তুষ্ট নন সঞ্জু স্যামসন, আগারকার ও BCCI-কে নিশানায় রেখে করলেন বড় মন্তব্য !!

Published on:

WhatsApp Group Join Now

Sanju Samson: চলতি বছরের জুন মাসে রোহিত শর্মার নেতৃত্বে T20 বিশ্বকাপের শিরোপা জিতেছে টিম ইন্ডিয়া। পুরো টুর্নামেন্টে একটি ম্যাচও হারেনি ভারত। এর মধ্য দিয়ে গত এক দশক ধরে চলমান ICC ট্রফির খরাও শেষ হয়েছে। তবে এর মধ্যেই, ভারতের বিশ্বজয়ী স্কোয়াডের সদস্য সঞ্জু স্যামসন, অজিত আগরকারের নেতৃত্বাধীন নির্বাচক কমিটিকে নিশানা করে বড় বিবৃতি দিয়েছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

২৯ বছর বয়সী সঞ্জু স্যামসন (Sanju Samson) ২০২৪ সালের T20 বিশ্বকাপে একটি ম্যাচও খেলতে পারেননি। ঋষভ পন্থ (Rishabh Pant) টিম ইন্ডিয়ার জন্য উইকেটরক্ষক ব্যাটসম্যানের ভূমিকা পালন করেছিলেন এবং খুব ভালো পারফরম্যান্সও দেখিয়েছিলেন। এই টুর্নামেন্টে একটিও ম্যাচ না খেলতে পারলেও, তিনি জানিয়েছেন যে গত ৩-৪ মাস তার জন্য খুব ভালো ছিল।

তার সঙ্গে ২০২৪ সালের T20 বিশ্বকাপ জেতা সঞ্জুর জন্য স্বপ্ন পূরণের মতো ছিল। এছাড়াও, সঞ্জু স্যামসন ২০২৩ সালের ওডিআই বিশ্বকাপের জন্য ভারতীয় দলে জায়গা না পাওয়ার জন্য দুঃখ প্রকাশ করেছেন। টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান সঞ্জু স্যামসন (Sanju Samson), জি-এর সাথে বিশেষ কথোপকথনের সময় অনেক কথা শেয়ার করেন।

Sanju Samson
Sanju Samson

কথোপকথনের সময় সঞ্জু বলেন, “গত ৩-৪ মাস আমার ক্যারিয়ারের সেরা। বিশ্বকাপ দলের অংশ হওয়াটা স্বপ্ন পূরণের মতো, যেটা আমি ৩-৪ বছর আগে দেখেছিলাম। আমার ইচ্ছা ছিল শেষ ওয়ানডে বিশ্বকাপ খেলার, কিন্তু তা হয়নি। এমনকি আমার শেষ সিরিজেও ভালো পারফর্ম করতে পারিনি।”

২০১৫ সালে ভারতের হয়ে ডেবিউ করার পর, সঞ্জু স্যামসন খুব সীমিত সুযোগ পেয়েছেন। এখন পর্যন্ত খেলা ১৬টি ওডিআই ম্যাচে তিনি ৫৬.৬৭ গড়ে ৫১০ রান করেছেন। একই সময়ে, ৩০টি T20 ম্যাচে ১৩১.৩৬ স্ট্রাইক রেটে ৪৪৪ রান করেছেন। এছাড়া, আন্তর্জাতিক ক্রিকেটে সঞ্জু মোট ১টি সেঞ্চুরি ও ৫টি হাফ সেঞ্চুরি করেছেন।

আরও পড়ুন। Sanju Samson: সঞ্জু স্যামসন ফ্লপ হওয়ার কারণে চমকালো হার্দিক পান্ডিয়ার প্রিয় বন্ধুর ভাগ্য, খুব শীঘ্রই দলে পাবেন সুযোগ !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.