আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

আসন্ন IPL-এ CSK’র হয়ে খেলার স্বপ্ন বৃথা হলো পন্থের, খেলবেন এই ফ্র্যাঞ্চাইজির হয়ে !!

Published on:

WhatsApp Group Join Now

Rishabh Pant: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২৫ (IPL 2025) এর ১৮ তম মরসুম সম্পর্কে গুঞ্জন ইতিমধ্যেই তীব্র হয়েছে। এপ্রিলে টুর্নামেন্ট শুরু হওয়ার সম্ভাবনা রয়েছে। তার আগে চলতি বছরের শেষের দিকে নিলাম হওয়ার কথা। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

যেখানে ফ্র্যাঞ্চাইজিগুলোকে মেগা নিলামের মাধ্যমে নতুন দল নির্বাচন করতে হবে। রিপোর্টে বিশ্বাস করা হলে দিল্লি ক্যাপিটালস দল ছেড়ে দিতে পারে অধিনায়ক ঋষভ পন্থকে (Rishabh Pant)। যার উপর ফ্র্যাঞ্চাইজি নিলামে বড় বাজি খেলতে পারে। তবে, ইতিমধ্যে, বড় খবর আসছে যে পন্থ CSK-এর অংশ হবেন না তবে এই দলের অংশ হবেন।

দিল্লি প্রিমিয়ার লিগ ২০২৪ (DPL 2024) এর প্রথম সংস্করণ আইপিএল ২০২৫ এর আগে শুরু হতে চলেছে। যেখানে ৬টি দল অংশ নিচ্ছে। যা শুরু হতে যাচ্ছে ১৭ আগস্ট থেকে। যেখানে ফাইনাল খেলা হবে ৮ সেপ্টেম্বর। আমরা আপনাকে বলি যে টুর্নামেন্ট শুরু হতে ১ সপ্তাহেরও কম বাকি। তার আগেই বড় খবর বেরিয়ে আসছে ঋষভ পন্থ ওল্ড দিল্লির হয়ে খেলতে পারেন।

Rishabh Pant
Rishabh Pant

হর্ষিত রানা (Harshit Rana), সুয়শ শর্মা (Suyash Sharma), ইশান্ত শর্মা (Ishant Sharma) এবং আয়ুশ বাদোনি (Ayush Badoni), যারা আইপিএলে তাদের চিহ্ন তৈরি করেছেন, তারাও এই লীগে যোগ দেবেন। আইপিএল ২০২৫ এর আগে, মিডিয়ায় খবর রয়েছে যে ১৮ তম মরসুমে ঋষভ পন্থকে (Rishabh Pant) দিল্লি ক্যাপিটালস থেকে মুক্তি দেওয়া হতে পারে।

ফ্র্যাঞ্চাইজি ২০২১ সালে ঋষভকে দিল্লির অধিনায়ক করেছিল। তার অধিনায়কত্বে শিরোপা জিততে পারেনি দল। গত মরসুমেও দিল্লির পরিস্থিতি একই ছিল পান্তের ফেরার পর। ডিসি খেলেছেন ১৪টি ম্যাচ। যেখানে তারা জিতেছে ৭টি এবং হেরেছে একই সংখ্যক ম্যাচে।

যেখানে দিল্লি পয়েন্ট টেবিলে ১৪ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে রয়েছে এবং শীর্ষ ৪-এ প্রবেশ না করেই টুর্নামেন্টের বাইরে ছিল। এই ৬ টি পুরুষ দল DPL ২০২৪ এর অংশ হবে- দক্ষিণ দিল্লি সুপারস্টার, পুরাতন দিল্লি-৬, মধ্য দিল্লি কিংস, উত্তর দিল্লি স্ট্রাইকার্স, পশ্চিম দিল্লি লায়ন্স, ইস্ট দিল্লি রাইডার্স।

আরও পড়ুন। Rishabh Pant: ঋষভ পন্ত নয়, এই খেলোয়াড়ের সাথে ডেট করছেন অভিনেত্রী উর্বশী রাউতেলা, ছবি শেয়ার করে তা নিশ্চিত করেছেন অভিনেত্রী নিজেই!!
About Author

Leave a Comment

2.