আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

ভারতীয় দলে শুভমান গিলের জায়গা নেবেন তার প্রিয় বন্ধু, ৬০-এর গড়ে রানের ঝড় তুলতে পারেন মাঠে !!

Updated on:

WhatsApp Group Join Now

শুভমান গিলকে (Shubman Gill) ভারত ও শ্রীলঙ্কার মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজের (IND vs SL) সহ-অধিনায়কের দায়িত্ব দেওয়া হয়েছিল। শ্রীলঙ্কার বিপক্ষে ব্যাটিংয়ে মুগ্ধ হবেন গিল এমনটাই প্রত্যাশা ছিল। কিন্তু তিনি তা করেননি। গিলের দিক থেকে খারাপ ব্যাটিং দেখা গেছে। তবে এখন মনে করা হচ্ছে গিলের (Shubman Gill) জায়গায় ভারতীয় দলে জায়গা করে নিতে পারেন তাঁর বন্ধু। এই খেলোয়াড় ৬০ গড়ে রান করেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারতীয় দল থেকে শুভমান গিলকে (Shubman Gill) ODI ফরম্যাটে উদ্বোধনী ব্যাটসম্যানের ভূমিকায় দেখা যাচ্ছে। গিলকে একটানা সুযোগ দেওয়া হচ্ছে। শ্রীলঙ্কার বিপক্ষেও সুযোগ পেয়েছেন তিনি। কিন্তু খুব একটা চমক দেখাতে পারেননি। প্রথম ম্যাচে তিনি মাত্র ১৬ রান করেছিলেন, যেখানে দ্বিতীয় ইনিংসেও তিনি অবদান রেখেছিলেন মাত্র ৩৫ রান।

এছাড়া তৃতীয় ম্যাচে ৬ রান করেন এই খেলোয়াড়। তবে, এখন আসন্ন সিরিজের জন্য শুভমান গিলকে (Shubman Gill) টিম ইন্ডিয়া থেকে ছাড় দেওয়া হতে পারে। অনেক দিন ধরেই তাকে ব্যাট হাতে একটানা লড়াই করতে দেখা যাচ্ছে। টেস্টেও তার ব্যাট খেলছে না।

Shubman Gill: Sai Sudharsan
Sai Sudharsan

গিলের (Shubman Gill) জায়গায় ভারতীয় দলে সুযোগ পেতে পারেন সাই সুদর্শন (Sai Sudharsan)। গিল এবং সাই গুজরাট টাইটান্সের হয়ে IPL-এ একসঙ্গে খেলেন। সাই সুদর্শন (Sai Sudharsan) IPL ২০২৩-এ ভাল পারফর্ম করার পরে টিম ইন্ডিয়াতে সুযোগ পেয়েছিলেন। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে তাকে টিম ইন্ডিয়াতে অন্তর্ভুক্ত করা হয়েছিল।

এই সিরিজে সুদর্শন অসাধারণ পারফর্ম করেন এবং ২টি হাফ সেঞ্চুরি করেন। এমতাবস্থায় ভারতীয় দলে গিলের জায়গায় এখন তার বিচার হতে পারে। ভারতের হয়ে এখন পর্যন্ত খেলা ৩টি ম্যাচে দারুণ উদ্যমে ব্যাটিং করেছেন সুদর্শন। তিনি ৩ ম্যাচে ৬৩.৫০ গড়ে ১২৭ রান করেছেন।

এই সময়ের মধ্যে তার ব্যাট থেকে ২টি হাফ সেঞ্চুরি হয়েছে। ২০২৪ সালের IPL তার ব্যাট ভালো খেলেছে। তিনি ১২ ম্যাচে ৪৭.৯১ গড়ে ৫২৭ রান করেছেন। এই সময়ে একটি সেঞ্চুরি ছাড়াও দুটি হাফ সেঞ্চুরি করেন সাই (Sai Sudharsan)।

আরও পড়ুন। Shubman Gill: শচীনের মতো ক্লাস থাকলেও শুভমান গিলের এই প্রতিদ্বন্দ্বীকে কখনোই দলে চান্স দেবেন না গম্ভীর, শীঘ্রই শেষ হবে ক্যারিয়ার !!
About Author

Leave a Comment

2.