আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

টিম ইন্ডিয়ার ফিল্ডিং কোচ করলেন বড় খোলাসা, রোহিত শর্মার পর এই খেলোয়াড় হবেন অধিনায়ক !!

Updated on:

WhatsApp Group Join Now

আজকাল টিম ইন্ডিয়াকে শ্রীলঙ্কার বিরুদ্ধে ৩ ম্যাচের সিরিজ খেলতে দেখা যাচ্ছে।  ভারত ও শ্রীলঙ্কার মধ্যে খেলা হচ্ছে ODI সিরিজ (IND vs SL) রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন  ভারতীয় দলের জন্য ভালো ছিল না এদিকে, ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন ফিল্ডিং কোচের একটি বড় বক্তব্য বেরিয়ে এসেছে, যেখানে তিনি টিম ইন্ডিয়ার একজন শক্তিশালী খেলোয়াড় সম্পর্কে বলেছেন যে তিনি ভবিষ্যতে দলের অধিনায়ক হতে পারেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারতীয় দলের প্রাক্তন ফিল্ডিং কোচ আর শ্রীধরের (Ramakrishnan Sridhar) একটি বড় বিবৃতি ভারত এবং শ্রীলঙ্কারমধ্যে খেলা ৩টি ওয়ানডে সিরিজের মধ্যে  (IND vs SL) প্রকাশিত হয়েছেতার মতে, রোহিত শর্মার (Rohit Sharma) পর ভবিষ্যতে টিম ইন্ডিয়ার তরুণ ওপেনিং ব্যাটসম্যান শুভমান গিল (Shubman Gill) তিন ফরম্যাটেই টিম ইন্ডিয়ার অধিনায়ক হতে পারেন।

Rohit Sharma: Team India
Team India

প্রাক্তন ভারতীয় ফিল্ডিং কোচ আর শ্রীধরের (Ramakrishnan Sridhar) এই বক্তব্য নিয়ে তুমুল আলোচনা হচ্ছে। ভারতীয় খেলোয়াড় শুভমান গিলকে (Shubman Gill) শ্রীলঙ্কা সিরিজের ঠিক আগে T20 এবং ওয়ানডেতে দলের সহ-অধিনায়ক ঘোষণা করা হয়েছে। একই সময়ে, আশা করা হচ্ছে যে বুমরাহের (Jasprit Bumrah) স্থলাভিষিক্ত হয়ে  টেস্টেও সহ-অধিনায়ক হতে পারেন জাসপ্রিত।

তরুণওপেনার শুভমান গিলকে সম্প্রতি সীমিত ওভারের ফরম্যাটে ভারতীয় দলের সহ-অধিনায়ক করা হয়েছে । আশা করা হচ্ছে টেস্টেও দলের সহ-অধিনায়ক হতে পারেন, তরুণ ভারতীয় ব্যাটসম্যান শুভমান গিল সম্প্রতি জিম্বাবুয়ের বিরুদ্ধে ৫ ম্যাচের T20 সিরিজে টিম ইন্ডিয়ার নেতৃত্ব দিয়েছেন। এই সময়ের মধ্যে, তার নেতৃত্বে ভারতীয়রা ৪-১ ব্যবধানে সিরিজ জিতেছিল।

আরও পড়ুন। Rohit Sharma: বিরাট কোহলিকে পিছনে ফেলে নয়া মাইলফলক গড়লেন রোহিত শর্মা, ICC র‍্যাংকিংয়ে অর্জন করেছেন শীর্ষস্থান !!
About Author

Leave a Comment

2.