আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rohit Sharma: ‘ধোনির মতন তিনিও…’ রোহিত শর্মাকে সেরা অধিনায়কের তকমা দিলেন রবি শাস্ত্রী !!

Updated on:

WhatsApp Group Join Now

Rohit Sharma: রোহিত শর্মার নেতৃত্বে, টিম ইন্ডিয়া ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকায় আয়োজিত টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ জিতেছে। এরপর ভারতীয় অধিনায়ক রোহিত শর্মাকে ভারতের সেরা অধিনায়কদের মধ্যে গণ্য করা শুরু হয়েছে। সম্প্রতি, টিম ইন্ডিয়ার প্রাক্তন কোচ, রবি শাস্ত্রী রোহিত শর্মার অধিনায়কত্বের প্রশংসা করে একটি বড় বিবৃতি দিয়েছেন। পরবর্তীতে আমরা রবি শাস্ত্রীর এই বক্তব্য সম্পর্কে বিস্তারিত ব্যাখ্যা করতে যাচ্ছি।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে টিম ইন্ডিয়া ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা দখল করেছিল। যার পরে রোহিত শর্মাকে টিম ইন্ডিয়ার সেরা অধিনায়কদের মধ্যে গণ্য করা হচ্ছে, এদিকে দলের প্রাক্তন কোচ রবি শাস্ত্রী একটি বিবৃতি দিয়েছেন যে , “ধোনির সাথে রোহিত শর্মা এখন পর্যন্ত সেরা অধিনায়কদের মধ্যে একজন হিসেবে বিবেচিত হবেন।” ভারতীয় কোচ রবি শাস্ত্রীর এই বক্তব্য নিয়ে দ্রুত আলোচনা হচ্ছে ভক্তদের মধ্যে।

Img 20240806 183529 76798130652452905160 E1723352910674, Rohit Sharma, Rohit Sharma: 'ধোনির মতন তিনিও...' রোহিত শর্মাকে সেরা অধিনায়কের তকমা দিলেন রবি শাস্ত্রী !!

টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে টিম ইন্ডিয়ার পারফরম্যান্স বিস্ময়কর। তার নেতৃত্বে, টিম ইন্ডিয়া ২০২২ সালে এশিয়া কাপ T20-এর ফাইনালে পৌঁছতে ব্যর্থ হয়েছিল, যখন T20 বিশ্বকাপ ২০২২-এও, দলকে সেমিফাইনালে বিধ্বংসী পরাজয়ের সম্মুখীন হতে হয়েছিল। এর পরে, দলটি আশ্চর্যজনকভাবে পারফর্ম করে এবং বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ২০২৩ এর ফাইনালে জায়গা করে নেয়।

এর পরে, টিম ইন্ডিয়া ২০২৩ বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্স করেছিল এবং ফাইনালে পৌঁছেছিল, এই সময়ে দলটিকে অস্ট্রেলিয়ার কাছে উভয়বারই ফাইনালে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল। যদিও রোহিত শর্মার নেতৃত্বে, টিম ইন্ডিয়া ২০২৩ সালের এশিয়া কাপে বিজয়ী হয়েছিল, তার পরে দলটি এই বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এর শিরোপাও জিতেছিল।

আরও পড়ুন। Rohit Sharma: বিরাট কোহলিকে পিছনে ফেলে নয়া মাইলফলক গড়লেন রোহিত শর্মা, ICC র‍্যাংকিংয়ে অর্জন করেছেন শীর্ষস্থান !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.