আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

তৃতীয় ওয়ানডেতে মুখ বাঁচাতে প্লেয়িং ইলেভেনে পরিবর্তন আনলেন রোহিত শর্মা, বাদ দিলেন কেএল সহ এই ৩ জন খেলোয়াড়কে !!

Published on:

WhatsApp Group Join Now

শ্রীলঙ্কার বিরুদ্ধে ৩ ম্যাচের T20 সিরিজে নেতৃত্ব দিচ্ছেন রোহিত শর্মা (Rohit Sharma)। এই সিরিজের শেষ (IND vs SL) ম্যাচটি অনুষ্ঠিত হবে ৭ আগস্ট। এই ম্যাচে ভারত থেকে বাজে পারফর্ম করা তিন খেলোয়াড়কে দরজা দেখানো হতে পারে। যেখানে বেঞ্চটি উষ্ণ করার জন্য তিনজন স্ট্যালওয়ার্ট তাদের জায়গায় বেছে নেওয়া যেতে পারে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারত ও শ্রীলঙ্কার মধ্যে খেলা প্রথম ম্যাচে টাই হতে পারেনি। দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কার কাছে ৩২ রানে হারতে হয় রোহিত শর্মা (Rohit Sharma) অ্যান্ড কোম্পানিকে। এমন পরিস্থিতিতে যে কোনও মূল্যে তৃতীয় ম্যাচ জিততে চায় টিম ইন্ডিয়া। শেষ ম্যাচে ভারত হারলে ২-০ গোলে হারতে হতে পারে।

ভারত দীর্ঘদিন ধরে শ্রীলঙ্কায় কোনো ODI দ্বিপাক্ষিক সিরিজ জিততে পারেনি। এবারও টিম ইন্ডিয়ার স্বপ্ন অপূর্ণই থেকে গেল। শ্রীলঙ্কার বিপক্ষে শেষ ম্যাচে কিছু বড় পরিবর্তন আনতে পারেন অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)।

Ind Vs Sl: Team India
Team India

গত দুই ম্যাচে সম্পূর্ণ ফ্লপ কেএল রাহুল (KL Rahul)। তিনি ৩১ এবং ০ রান করেছেন। তার জায়গায় দুর্দান্ত ফর্মে থাকা উইকেটরক্ষক ঋষভ পান্তকে (Rishabh Pant) সুযোগ দেওয়া যেতে পারে। একইসঙ্গে মিডল অর্ডারে ৭ ও ২৩ রান করা শ্রেয়াস আইয়ারকে (Shreyas Iyer) ছাড় দেওয়া হতে পারে। তার জায়গায় দায়িত্ব নিতে পারেন রিয়ান পরাগ (Riyan Parag)। যদি রিপোর্ট বিশ্বাস করা হয়, তার অভিষেক নিশ্চিত।

অন্যদিকে ফাস্ট বোলার আরশদীপ সিং (Arshdeep Singh) নিশ্চিহ্ন হতে পারেন। শেষ দুই ম্যাচে বিশেষ কিছু বোলিং করতে পারেননি তিনি। দ্বিতীয় ওয়ানডেতে তারা ৯ ওভারে ৫৮ রান দিয়েছে এবং কোন উইকেট নিতে পারেনি। এমন পরিস্থিতিতে বাঁহাতি খলিল আহমেদকে (Khaleel Ahmed) নিয়ে বড় বাজি খেলতে পারেন অধিনায়ক।

রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, বিরাট কোহলি, রিয়ান পরাগ, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), শিবম দুবে, ওয়াশিংটন সুন্দর, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, মোহাম্মদ সিরাজ, খলিল আহমেদ।

আরও পড়ুন। IND vs SL: প্রথম ওডিআই ম্যাচের আগেই বড় ধাক্কা খেল শ্রীলঙ্কা, সিরিজ থেকে বাদ পড়লেন এই দুই ম্যাচউইনার !!
About Author

Leave a Comment

2.