আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

দুঃখের পাহাড় ভেঙ্গে পড়ল হার্দিক পান্ডিয়ার উপর, আসন্ন আইপিএলে তাকে অধিনায়কের পদ থেকে দিল সরিয়ে !!

Updated on:

WhatsApp Group Join Now

Hardik Pandya: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৮ তম মরসুমের প্রস্তুতি শুরু হয়েছে। সম্প্রতি ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (IPL 2025) সব ফ্র্যাঞ্চাইজির সঙ্গে বৈঠক করেছে। সভায় আগামী মৌসুমের আগে মেগা নিলাম আয়োজনের বিষয়ে সবার মতামত নেওয়া হয়। এই বৈঠকে গৃহীত সিদ্ধান্তগুলি এখনও প্রকাশ করা হয়নি, তবে মনে করা হচ্ছে যে মেগা নিলামের আগে, ফ্র্যাঞ্চাইজিগুলি কেবল ৪ খেলোয়াড়কে ধরে রাখার অনুমতি দেবে। এরই ধারাবাহিকতায় মুম্বাই ইন্ডিয়ান্স (MI) শিবির থেকে বেরিয়ে আসছে চমকপ্রদ খবর। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, মেগা নিলামের আগে মুম্বাই ইন্ডিয়ান্স (MI) তাদের নতুন অধিনায়ক হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) ছেড়ে দেওয়ার কথা ভাবছে। আসলে, হার্দিককে আগে T20 ফর্ম্যাটে টিম ইন্ডিয়ার অধিনায়ক হিসাবে দেখা হয়েছিল, কিন্তু এখন এই দায়িত্ব দেওয়া হয়েছে সূর্যকুমার যাদবকে (Suryakumar Yadav)। এমতাবস্থায়, এখন মুম্বাই ইন্ডিয়ান্সও (MI) একই পথ অনুসরণ করতে পারে। এই কারণেই হার্দিককে (Hardik Pandya) কেবল একজন খেলোয়াড় হিসাবে ধরে রাখা ফ্র্যাঞ্চাইজির জন্য ক্ষতিকারক চুক্তি হতে পারে।

Hardik Pandya: Hardik Pandya
Hardik Pandya

হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) IPL ২০২২ এবং ২০২৪ তে গুজরাট টাইটান্সের (GT) অধিনায়কত্ব করেছিলেন এবং খুব ভাল ফলাফল করেছিলেন। কিন্তু IPL ২০২৪ এর আগে তিনি মুম্বাই ইন্ডিয়ান্সে (MI) যোগ দেন। এখানে রোহিত শর্মার (Rohit Sharma) পরিবর্তে তাকে দলের নেতৃত্ব দেওয়া হয়। তবে দলের পারফরম্যান্স ছিল চরম হতাশাজনক। পয়েন্ট টেবিলের তলানিতে রয়ে গেছে তারা। এটি হার্দিককে ছেড়ে দেওয়ার আরেকটি কারণ হতে পারে।

হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) সম্প্রতি তার স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচের (Natasha Stankovic) থেকে বিচ্ছেদের ঘোষণা করেছিলেন। শুধু তাই নয়, এর আগেও IPL ২০২৪-এর সময় হার্দিককে (Hardik Pandya) ভক্তদের ঘৃণার মুখে পড়তে হয়েছিল। রোহিত শর্মার (Rohit Sharma) জায়গায় তাকে অধিনায়ক করায় হতাশ ভক্তরা। একই সঙ্গে এখন তাকে দলের অধিনায়কত্ব থেকেও সরিয়ে দেওয়া হয়েছে। বলা হচ্ছে হার্দিক (Hardik Pandya) পান্ডিয়ার ইনজুরির কারণে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আরও পড়ুন। Hardik Pandya: আসন্ন IPL-এর আগেই হার্দিককে দলচ্যুত করলেন নীতা আম্বানি, MI-এর অধিনায়কত্ব করবেন এই অভিজ্ঞ খেলোয়াড় !!
About Author

Leave a Comment

2.