আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

রাতারাতি বদলে গেলো অভিষেক শর্মার ভাগ্য, তাবড় খেলোয়াড়কে বাদ দিয়ে গৌতম দিচ্ছেন খেলার সুযোগ !!

Published on:

WhatsApp Group Join Now

Abhishek Sharma: টিম ইন্ডিয়া আজকাল শ্রীলঙ্কা সফরে, দুই দলের মধ্যে 3 টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ শেষ হয়েছে। যেখানে সূর্যকুমার যাদবের নেতৃত্বাধীন ভারতীয় দল শ্রীলঙ্কা দলকে ৩-০ গোলে হারিয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এখন ২ আগস্ট থেকে ৭ আগস্ট পর্যন্ত দুটি দলের মধ্যে 3টি ওয়ানডে ম্যাচের সিরিজ অনুষ্ঠিত হবে। এই সময়ে, টিম ইন্ডিয়ার তরুণ খেলোয়াড় অভিষেক শর্মা (Avishek Sharma) সম্পর্কে বলা হচ্ছে যে তিনি এখনও ওয়ানডে সিরিজে টিম ইন্ডিয়ার স্কোয়াডে জায়গা পেতে পারেন।টিম ইন্ডিয়ার শক্তিশালী খেলোয়াড় অভিষেক শর্মা শ্রীলঙ্কা সফরের জন্য ODI বা T20 সিরিজের জন্য নির্বাচিত কোনো দলে অন্তর্ভুক্ত হননি।

Abhishek Sharma
Abhishek Sharma

যাইহোক, ভক্তরা বলছেন যে অভিষেক শর্মা এখনও ভারত এবং শ্রীলঙ্কার মধ্যে খেলা ODI সিরিজে (IND vs SL) টিম ইন্ডিয়াতে অন্তর্ভুক্ত হতে পারেন। ভক্তরা বলছেন, টিম ইন্ডিয়ার স্কোয়াডে অন্তর্ভুক্ত ভারতীয় ব্যাটসম্যান শুভমান গিল (Shubman Gill), যাকে সহ-অধিনায়কও করা হয়েছে, যদি ইনজুরিতে পড়েন, তাহলে এই পরিস্থিতিতে অভিষেক শর্মাকে ওয়ানডে স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হবে না।

লঙ্কা সিরিজে অন্তর্ভুক্ত হতে পারে ভারতীয় দল।এই মুহূর্তে দুর্দান্ত ফর্মে রয়েছেন টিম ইন্ডিয়ার ব্যাটসম্যান অভিষেক শর্মা (Abhishek Sharma)। ২০২৪ সালের আইপিএলে সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলার সময় তিনি অসাধারণ পারফর্ম করেছিলেন। এরপর জিম্বাবুয়ে সিরিজের জন্য ভারতীয় দলের স্কোয়াডে নির্বাচিত হন, অভিষেক শর্মা জিম্বাবুয়ে সিরিজের দ্বিতীয় ম্যাচে সেঞ্চুরি করে তার উজ্জ্বল প্রতিভা দেখিয়েছিলেন।

এরপর পরের দুই ইনিংসে বিশেষ কিছু করতে পারেননি তিনি। শ্রীলঙ্কা সিরিজে তিনি সুযোগ পাননি, যদিও বলা হচ্ছে ওপেনার শুভমান গিল চোট পেলে তার বদলি হিসেবে টিম ইন্ডিয়াতে অন্তর্ভুক্ত হতে পারেন।

আরও পড়ুন। Abhishek Sharma: ৬,৬,৬,৬,৬,৬…১৭টা চার ও ৯টা ছক্কার সাহায্যে ১৬৯ রানের ঝোড়ো ইনিংস খেললেন অভিষেক শর্মা, কেড়েছেন বোলারদের সম্মান !!
About Author

Leave a Comment

2.