আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs WI: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে আসন্ন টেস্ট সিরিজের জন্য দল ঘোষণা করলো BCCI, অধিনায়কত্ব করতে চলেছেন এই কিংবদন্তি খেলোয়াড় !!

Published on:

WhatsApp Group Join Now

IND vs WI: T20 সিরিজে হারানোর পর বর্তমানে শ্রীলঙ্কার বিরুদ্ধে ওডিআই সিরিজের জন্য প্রস্তুতি নিচ্ছে টিম ইন্ডিয়া। আগামীকাল থেকে দুই দলের মধ্যে এই ওডিআই সিরিজ শুরু হবে। এরপর বাংলাদেশ, নিউজিল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজ খেলবে টিম ইন্ডিয়া। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের (IND vs WI) টেস্ট সিরিজের জন্য BCCI এখনও কোনও আনুষ্ঠানিক তারিখ ঘোষণা করেনি, তবে এটা নিশ্চিত যে টিম ইন্ডিয়া ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ২ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে। মিডিয়া রিপোর্ট অনুসারে, ওয়েস্ট ইন্ডিজ বিরুদ্ধে টেস্ট সিরিজের জন্য দলে নতুন অধিনায়ক ও সহ-অধিনায়ক নিয়োগ করতে পারে নির্বাচক কমিটি।

Shubman Gill And Rishabh Pant, Ind Vs Wi
Shubman Gill And Rishabh Pant

২০২৫ সালের অক্টোবর মাসে ভারত ও ওয়েস্ট ইন্ডিজের (IND vs WI) মধ্যে টেস্ট সিরিজ অনুষ্ঠিত হবে। এমন পরিস্থিতিতে রোহিত শর্মার (Rohit Sharma) পক্ষে টেস্ট ক্রিকেটে টিম ইন্ডিয়ার প্রতিনিধিত্ব করা এতটা সহজ হবে না। যার কারণে শুভমান গিলকে (Shubman Gill) ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টেস্ট সিরিজে টিম ইন্ডিয়ার অধিনায়ক হতে পারেন বলে জল্পনা চলছে।

অন্যদিকে, টেস্ট ক্রিকেটে ঋষভ পন্থের (Rishabh Pant) পরিসংখ্যান বরাবরই চমৎকার। এমন পরিস্থিতিতে ঋষভ পন্থকে অন্তত আরও এক দশক টিম ইন্ডিয়ার হয়ে টেস্ট ক্রিকেট খেলতে দেখা যেতে পারে বলে মনে করা হচ্ছে। এই কারণে, অনুমান করা হচ্ছে যে গিলকে টিম ইন্ডিয়ার পরবর্তী অধিনায়ক হিসাবে নির্বাচিত করলে, ঋষভ পন্থকে নতুন সহ-অধিনায়ক হিসাবে বেছে নেওয়া হতে পারে।

ভারত-ওয়েস্ট ইন্ডিজের (IND vs WI) টেস্ট সিরিজের জন্য ভারতের সম্ভাব্য দল: যশস্বী জয়সওয়াল, রুতুরাজ গায়কওয়াড়, শুভমান গিল, বিরাট কোহলি, কেএল রাহুল, ঋষভ পন্থ, অক্ষর প্যাটেল, রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব, ওয়াশিংটন সুন্দর, মহম্মদ সিরাজ, আকাশ দীপ, মুকেশ কুমার, সরফরাজ খান এবং শ্রেয়াস আইয়ার।

আরও পড়ুন। IND vs WI: “ও একটা স্বার্থপর ছেলে…” তিলক ভার্মাকে অর্ধশতরান করতে না দেওয়ায় হার্দিক পান্ডিয়ার উপর উত্তাল সমাজ মাধ্যম !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.