আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

অজিত আগরকার উপেক্ষা করলেও বিদেশে তোলপাড় সৃষ্টি করলেন এই ভারতীয় খেলোয়াড় !!

Published on:

WhatsApp Group Join Now

আজকাল, অজিত আগরকারের (Ajit Agarkar) নেতৃত্বাধীন নির্বাচক কমিটি ভারতীয় দলে তরুণ খেলোয়াড়দের সুযোগ দিচ্ছে। ভালো পারফর্ম করার পরও মেন ইন ব্লুদের জন্য সিনিয়র খেলোয়াড়দের উপেক্ষা করা হচ্ছে। বর্তমানে, ভারতীয় দলে একজন খেলোয়াড় নির্বাচন না করায় ইংল্যান্ডে তোলপাড় চলছে। এ পর্যন্ত দুটি শক্তিশালী সেঞ্চুরি করে ভারতীয় দলে ফেরার দাবি আরও মজবুত করেছেন এই ব্যাটসম্যান। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারতীয় দলের তারকা ব্যাটসম্যান চেতেশ্বর পূজারা ২০২৩ সালের বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে তার শেষ ম্যাচ খেলেছেন। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দুই ইনিংসেই ফ্লপ হওয়ায় ভারতীয় দল থেকে বাদ পড়েন তিনি।এরপর দলটি ওয়েস্ট ইন্ডিজ, ইংল্যান্ড ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজ খেলে। কিন্তু কোনো সিরিজেই ভারতীয় দলে ছিল না পূজারার নাম। তবে এবার ইংল্যান্ডে অনুষ্ঠিত হতে যাওয়া কাউন্টি চ্যাম্পিয়নশিপে আশ্চর্যজনক পারফর্ম করেছেন পূজারা।

সম্প্রতি অনুষ্ঠিত কাউন্টি চ্যাম্পিয়নশিপে দুর্দান্ত ব্যাটিং করে পুজারা তার দল সাসেক্সের জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। ২টি সেঞ্চুরি করার পাশাপাশি এই টুর্নামেন্টে ৬ ম্যাচে ১টি হাফ সেঞ্চুরিও করেছেন। ডার্বিশায়ারের বিপক্ষে ১১৩ রানের ইনিংস খেলেছিলেন পূজারা। এরপর মিডলসেক্সের বিপক্ষে করেন ১২৯ রান।

Cheteshwar Pujara, Ajit Agarkar
Cheteshwar Pujara

তিনি গ্লুকোজের বিপক্ষে ৮৬ রানের একটি ইনিংসও করেছিলেন। কাউন্টি চ্যাম্পিয়নশিপের আগে, পূজারা ২০২৩-২৪ রঞ্জি ট্রফিতেও দুর্দান্ত ব্যাটিং করেছিলেন। তিনি রাজস্থান ও মণিপুরের বিপক্ষে সেঞ্চুরি এবং ঝাড়খণ্ডের বিপক্ষে ডাবল সেঞ্চুরি করেন। ঘরের মাটিতে বাংলাদেশের বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজ খেলবে ভারতীয় দল। এই সিরিজের জন্য ভারতীয় দল এখনও ঘোষণা করা হয়নি।মনে করা হচ্ছে এই সিরিজে ভারতীয় দলে জায়গা পেতে পারেন পূজারা। বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজ শুরু হবে ১৯ সেপ্টেম্বর, দ্বিতীয় ম্যাচ হবে ২৭ সেপ্টেম্বর।

আরও পড়ুন। Ajit Agarkar: বন্ধুর বোনের সঙ্গে প্রেমে পড়ে ধর্মের শিকল ভেঙেছিলেন অজিত আগরকার, প্রকাশ্যে এলো কিংবদন্তির প্রেমের গল্প !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.