আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Mayank Agarwal: ৬,৬,৬,৬,৪,৪,৪,৪…মায়াঙ্ক আগরওয়ালের মধ্যে প্রবেশ করলো সেহবাগের আত্মা, খেললেন ৩০৪ রানের দুর্দান্ত ইনিংস !!

Published on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার সেরা ব্যাটসম্যানদের মধ্যে অন্যতম হলেন মায়াঙ্ক আগরওয়াল (Mayank Agarwal)। ২০২২ সালে শ্রীলঙ্কার বিরুদ্ধে ভারতের হয়ে শেষ ম্যাচ খেলার পর, দীর্ঘ ২ বছর ধরে দলে জায়গা পাচ্ছেন না মায়াঙ্ক আগরওয়াল। এরপর খারাপ ফর্মের কারণে ম্যানেজমেন্ট তাকে বাদ দেয়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

কিন্তু তা সত্ত্বেও তিনি এখনও ঘরোয়া ক্রিকেটে অংশ নিচ্ছেন এবং দুর্দান্ত পারফর্ম করে চলেছেন। আজকাল ঘরোয়া ক্রিকেটে তার খেলা এমনই একটি ইনিংসের কথা বলা হচ্ছে, যেখানে ব্যাটিং করতে গিয়ে বোলারদের ধ্বংস করেছেন তিনি। কেউ কেউ মনে করেন এই ইনিংসের কারণেই ভারতীয় দলে তার নির্বাচন হয়েছিল।

ভারতের অন্যতম সেরা ব্যাটসম্যান মায়াঙ্ক আগরওয়ালকে (Mayank Agarwal) ঘরোয়া ক্রিকেটের পণ্য হিসাবে বিবেচনা করা হয় এবং বলা হয় যে তিনি তার ঘরোয়া পারফরম্যান্সের ভিত্তিতে ভারতীয় দলে জায়গা করে নিয়েছেন। তিনি ২০১৭ রঞ্জি মরসুমে ৩০৪ রানের ঝোড়ো ইনিংস খেলেছিলেন এবং এই ইনিংসের কারণেই তাঁর দল জিতেছিল।

Mayank Agarwal
Mayank Agarwal

কর্ণাটকের হয়ে মায়াঙ্ক আগরওয়াল (Mayank Agarwal) ৪৯৪ বলে ২৮টি চার ও ৪টি ছক্কার সাহায্যে ৩০৪ রানের অপরাজিত ইনিংস খেলেন। এই ইনিংসটি তার প্রথম শ্রেণীর ক্যারিয়ারের সেরা ইনিংস। মায়াঙ্ক আগরওয়ালের প্রথম-শ্রেণীর ক্যারিয়ার খুব উজ্জ্বল এবং তাকে ক্রমাগত পেশাদার ক্রিকেট খেলতে দেখা যায়।

এখনও পর্যন্ত খেলা ১০১ টি প্রথম শ্রেণীর ম্যাচের ১৭৪টি ইনিংসে ৪৫.৪৩ গড়ে ৭৫৮৮ রান করেছেন। এই সময়ে তিনি ১৭টি সেঞ্চুরি ও ৪২টি হাফ সেঞ্চুরি ইনিংস খেলেছেন। মায়াঙ্ক (Mayank Agarwal) বর্তমানে কর্ণাটক দলের একটি অংশ এবং এটি ছাড়াও তিনি কাউন্টি ক্রিকেটেও অংশগ্রহণ করেন।

মায়াঙ্ক আগরওয়াল এখনও ভারতীয় দলে ফিরে আসার জন্য অপেক্ষা করছেন এবং মিডিয়া রিপোর্টে দাবি করা হচ্ছে যে তিনি শীঘ্রই আবার দলে অন্তর্ভুক্ত হতে পারেন। মিডিয়া রিপোর্ট অনুসারে বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজে সুযোগ পেতে পারেন মায়াঙ্ক। তবে তিনি ওপেনার না মিডল অর্ডার ব্যাটসম্যান হিসেবে খেলবেন তা এখনো ঠিক হয়নি।

আরও পড়ুন। Mayank Agarwal: ক্যাপ্টেন মায়াঙ্ককে ছেঁটে ফেলল পাঞ্জাব কিংস! জাতীয় দলের সুপারস্টার এবার প্রীতির দলের নেতা !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.