আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

জয়সওয়াল নয় বরং টিম ইন্ডিয়ার জন্য এক্স ফ্যাক্টর হয়ে উঠবেন ২২ বছর বয়সী এই খেলোয়াড় !!

Updated on:

WhatsApp Group Join Now

আজকাল টিম ইন্ডিয়া (Team India) শ্রীলঙ্কার বিরুদ্ধে ৩টি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলছে। এই সিরিজ শেষ হওয়ার পর একই সংখ্যক ওয়ানডে ম্যাচ খেলতে হবে। শ্রীলঙ্কা সিরিজ চলাকালীন ভারতীয় দলের এক তরুণ খেলোয়াড়কে নিয়ে ভক্তদের মধ্যে তুমুল আলোচনা চলছে। সেই খেলোয়াড় টি-টোয়েন্টি সিরিজে তার দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে সবাইকে আকৃষ্ট করেছেন। মনে করা হচ্ছে ভবিষ্যতে ভারতীয় দলের তারকা ক্রিকেটার হয়ে উঠতে পারেন এই খেলোয়াড়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারত ও শ্রীলঙ্কার মধ্যে  টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে ভারতীয় দলের (Team India) তরুণ খেলোয়াড় রায়ান পরাগ মাত্র ১.২ ওভারে ৫ রান দিয়ে ৩ উইকেট নিয়ে চাঞ্চল্য সৃষ্টি করেছিলেন। এই ম্যাচ থেকেই রায়ানকে নিয়ে আলোচনা চলছে পুরোদমে। তরুণ খেলোয়াড়রা এই ম্যাচে ব্যাট হাতে বিশেষ কিছু করতে না পারলেও অসাধারণ বোলিংয়ে সবার নজর কেড়েছেন।

এই খেলোয়াড় সম্পর্কে ভক্তরা বলছেন, তিনি ভবিষ্যতে দলের তারকা খেলোয়াড় হতে পারেন। দুর্দান্ত ব্যাটিংয়ের পাশাপাশি বোলিংয়েও তিনি বিস্ময়কর কাজ করতে পারেন। তবে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে ব্যাট করার সুযোগ পাননি বল হাতে বিশেষ কিছু করতে পারেননি।

Img 20240730 165511 31690560865408191622, Team India, জয়সওয়াল নয় বরং টিম ইন্ডিয়ার জন্য এক্স ফ্যাক্টর হয়ে উঠবেন ২২ বছর বয়সী এই খেলোয়াড় !!

টিম ইন্ডিয়ার (Team India)তরুণ খেলোয়াড় রিয়ান পরাগ আইপিএল ২০২৪ এর সময় তার দল রাজস্থান রয়্যালসের প্রতিনিধিত্ব করে দুর্দান্ত পারফর্ম করেছিলেন। তিনি এই টুর্নামেন্টে দুর্দান্ত ব্যাটিং করেছিলেন, তারপরে তিনি জিম্বাবুয়ে সিরিজে প্রথমবারের মতো টিম ইন্ডিয়ার স্কোয়াডে জায়গা পেয়েছিলেন। আইপিএল ২০২৪-এ, তিনি ১৫ ম্যাচে ৫২ গড়ে ৫৭৩ রান করেছিলেন, সেই সময় তিনি তার ব্যাট দিয়ে ৪টি হাফ সেঞ্চুরিও করেছিলেন।

আইপিএলে তাঁর দুর্দান্ত পারফরম্যান্স দেখে তিনি ভারতীয় দলে জায়গা পান। এখনও পর্যন্ত, তিনি ৫ টি টি-টোয়েন্টি ম্যাচে টিম ইন্ডিয়ার প্রতিনিধিত্ব করেছেন এবং ৩ ইনিংসে ব্যাট করার সময় মাত্র ৩১ রান করেছেন, তবে শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে তাঁর বোলিং সকলের দৃষ্টি আকর্ষণ করেছিল।

আরও পড়ুন। Team India: T20 বিশ্বকাপে সুযোগ পাওয়া সত্ত্বেও দল থেকে বাদ পড়তে চলেছেন এই বিধ্বংসী ব্যাটসম্যান, শীঘ্রই হবে ক্যারিয়ার শেষ !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.