আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs SL: শ্রীলঙ্কার বিপক্ষে ওডিআইয়ের জন্য ভারতের একাদশে ফিরলেন রোহিত-বিরাট, বাদ পড়লেন হার্দিক সহ ৩ খেলোয়াড় !!

Published on:

WhatsApp Group Join Now

ভারত এবং শ্রীলঙ্কার (IND vs SL) মধ্যে টি-টোয়েন্টি সিরিজ খেলার পরপরই, ২ আগস্ট থেকে ৭ আগস্ট পর্যন্ত তিনটি ওয়ানডে ম্যাচের একটি সিরিজও খেলা হবে। এই সময়ে, ২রা আগস্ট দুই দলের মধ্যে অনুষ্ঠিতব্য প্রথম ওডিআই ম্যাচের জন্য টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেন নিয়ে ভক্তদের মধ্যে আলোচনা চলছে। রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দলের প্লেয়িং ইলেভেন নিয়ে ভক্তরা তাদের সম্ভাবনার কথা প্রকাশ করছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

২রা আগস্ট থেকে ভারত ও শ্রীলঙ্কার মধ্যে (IND vs SL) ৩টি ওডিআই ম্যাচ সিরিজে টিম ইন্ডিয়ার তিনজন বড় খেলোয়াড়কে দেখা যাবে না। দলের নতুন টি-টোয়েন্টি অধিনায়ক সূর্যকুমার যাদব এবং সঞ্জু স্যামসনের মতো তারকা খেলোয়াড়দের ওয়ানডে দলে নেওয়া হয়নি। তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াও ওয়ানডে দলের স্কোয়াডে নেই। ব্যক্তিগত কারণে ওয়ানডে সিরিজ থেকে বিরতি নিয়েছিলেন হার্দিক সম্পর্কে খবর ছিল।

যেখানে সূর্যকুমার যাদব, হার্দিক পান্ড্য এবং সঞ্জু স্যামসনের মতো তারকা খেলোয়াড়রা ওয়ানডে সিরিজে দলের অংশ নয়। অন্যদিকে, ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা, অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলি এবং উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএল রাহুলের মতো খেলোয়াড়দের ওডিআই সিরিজে খেলতে দেখা যাবে।

Ind Vs Sl
Ind Vs Sl

ভারত এবং শ্রীলঙ্কার মধ্যে (IND vs SL) প্রথম ওডিআই ম্যাচে টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেনের বিষয়ে ভক্তরা তাদের সম্ভাবনা প্রকাশ করছে। ভক্তরা বিশ্বাস করেন যে প্রথম ওয়ানডেতে শুভমান গিল ভারতীয় অধিনায়ক রোহিত শর্মার সাথে ইনিংস শুরু করতে পারেন, যেখানে বিরাট কোহলিকে ৩ নম্বরে ব্যাট করতে দেখা যেতে পারে। যেখানে কেএল রাহুল, শ্রেয়াস আইয়ার এবং ঋষভ পান্তকে মিডল অর্ডারে ব্যাট করতে দেখা যায়।

এমনও বলা হচ্ছে যে, তারকা অলরাউন্ডার ওয়াশিংটন সুন্দর এবং অক্ষর প্যাটেলও প্লেয়িং ইলেভেনে থাকতে পারেন। যেখানে বোলিংয়ে কুলদীপ যাদব, মহম্মদ সিরাজ ও আরশদীপ সিং জায়গা পেতে পারেন। আসুন দেখে নেওয়া যাক ভারত ও শ্রীলঙ্কার মধ্যে (আইএনডি বনাম এসএল) প্রথম ওডিআই ম্যাচে টিম ইন্ডিয়ার সম্ভাব্য প্লেয়িং ইলেভেন কী হতে পারে ?

টিম ইন্ডিয়ার সম্ভাব্য প্লেয়িং ইলেভেন
রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, কেএল রাহুল, ঋষভ পান্ত, ওয়াশিংটন সুন্দর, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, আরশদীপ সিং, মোহাম্মদ সিরাজ।

আরও পড়ুন। IND vs SL: শ্রীলঙ্কার বিপক্ষে ওডিআই সিরিজের আগে ভারতীয় দলে প্রবেশ করলেন রাহুল-বিরাট সহ ৫ কিংবদন্তি, বাড়লো গম্ভীরের শক্তি !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.