আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

পাল্টে গেল MI-KKR’দের অধিনায়ক, একনজরে দেখে নিন IPL ২০২৫’এ সমস্ত দলনায়কের নাম !!

Published on:

WhatsApp Group Join Now

IPL 2025: আইপিএল ২০২৫-এ মেগা নিলাম হতে চলেছে এবং এমন পরিস্থিতিতে পরের মরসুম শুরুর আগে সমস্ত দলে বড় পরিবর্তন দেখা যেতে পারে। কিছু খেলোয়াড় আছে যাদের বয়স বাড়ছে এবং এর কারণে তাদের ছেড়ে দেওয়া হতে পারে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এবার মুম্বাই ইন্ডিয়ান্সে অনেক পরিবর্তন দেখা যেতে পারে এবং এই সিরিজে রোহিত শর্মা এবং সূর্যকুমার যাদব এই দল ছাড়তে পারেন। শুধু তাই নয়, আরও অনেক খেলোয়াড় আছেন যারা অন্য দলের অধিনায়ক হতে পারেন। শুধু তাই নয়, আইপিএল ২০২৫-এ (IPL 2025) আমরা অনেক দলের অধিনায়কের পরিবর্তন দেখতে পাচ্ছি।

প্রকৃতপক্ষে, আইপিএল ২০২৪ এর ঠিক আগে, মুম্বাই ইন্ডিয়ান্স রোহিত শর্মাকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দিয়ে অভিজ্ঞ অলরাউন্ডার হার্দিক পান্ড্যকে তার নতুন অধিনায়ক নিযুক্ত করেছিল। তারপর থেকে, এই ধরনের রিপোর্ট ক্রমাগত বেরিয়ে আসছে যে রোহিত এই সিদ্ধান্তে ক্ষুব্ধ এবং তিনি দল ছেড়ে যেতে পারেন।

রোহিত এর আগেও হায়দ্রাবাদ ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলেছেন, যখন তিনি ডেকান চার্জার্সের অংশ ছিলেন। এমন পরিস্থিতিতে, গত কয়েক মৌসুমে হায়দরাবাদের একজন ভাল অধিনায়কের প্রয়োজন এবং রোহিত তাদের জন্য দুর্দান্ত বিকল্প হতে পারে। এমন পরিস্থিতিতে হায়দরাবাদের অধিনায়ক হতে পারেন শর্মা।

Ipl 2025

সূর্যকুমার যাদবও মুম্বাইয়ের একটি অংশ এবং এই ধরনের রিপোর্ট আসছে যে হার্দিককে অধিনায়ক করায় তিনিও খুশি নন এবং এমন পরিস্থিতিতে তিনি আইপিএল ২০২৫ এর আগে মুম্বাই ছেড়ে যেতে পারেন এবং কলকাতা নাইট রাইডার্স তাকে তাদের অধিনায়ক হিসাবে বিবেচনা করবে। তাকে দলে অন্তর্ভুক্ত করে নিজের অধিনায়ক নিয়োগ করতে পারে।

সূর্য এর আগেও কলকাতার হয়ে খেলেছেন, বর্তমানে শ্রেয়াস আইয়ার কেকেআরের অধিনায়ক এবং যাদব ফিরে এলে আইয়ারও অন্য কোনও দলে যেতে পারেন এবং অন্য দলের অধিনায়ক হতে পারেন।

IPL 2025-এ সমস্ত দলের সম্ভাব্য অধিনায়ক

১. সানরাইজার্স হায়দ্রাবাদ- রোহিত শর্মা
২. মুম্বাই ইন্ডিয়ান্স- হার্দিক পান্ডিয়া
৩. কলকাতা নাইট রাইডার্স- সূর্যকুমার যাদব
৪. গুজরাট টাইটান্স- শুভমান গিল
৫. পাঞ্জাব কিংস- স্যাম কুরান
৬. লখনউ সুপার জায়ান্টস- শ্রেয়াস আইয়ার
৭. চেন্নাই সুপার কিংস- ঋষভ পন্ত
৮. দিল্লি ক্যাপিটালস- রুতুরাজ গায়কওয়াড়
৯. রাজস্থান রয়্যালস- সঞ্জু স্যামসন
১০.রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর- কেএল রাহুল

আরও পড়ুন। IPL 2025’এ নতুন অধিনায়ক পাবে এই ৩টি ফ্রাঞ্চাইজি, তালিকায় রয়েছে চ্যাম্পিয়ন দল !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.