আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rohit Sharma: বিরাট কোহলির মত ভারত ছাড়বেন রোহিত শর্মা, এই জায়গায় বানাবেন নিজের বাড়ি !!

Published on:

WhatsApp Group Join Now

Rohit Sharma: ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক এবং অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলি আজকাল তার পরিবারের সাথে লন্ডনে রয়েছেন। তিনি শীঘ্রই ভারতে ফিরে আসতে পারেন ২ আগস্ট থেকে ভারত ও শ্রীলঙ্কার মধ্যে খেলা সিরিজের জন্য। বলা হচ্ছে, অবসরের পর পরিবারের সঙ্গে লন্ডনে চলে যেতে পারেন বিরাট কোহলি। এখন তার পরে, ভারতীয় দলের টেস্ট এবং ওয়ানডে অধিনায়ক রোহিত শর্মা সম্পর্কে একটি নতুন আপডেট আসছে। তার সম্পর্কে এমনও বলা হচ্ছে যে তিনি ভারত ছেড়ে পরিবারসহ অন্য দেশে চলে যেতে পারেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টেস্ট এবং ওডিআই ফরম্যাটে ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে, ভারতীয় দল এই বছরের জুনে টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ জিতেছিল। তারপর থেকে অধিনায়ক রোহিত শর্মা তার পরিবার নিয়ে নিউইয়র্কে গিয়েছিলেন। এদিকে, কিছু প্রতিবেদনে উঠে এসেছে যে ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মাও তার পরিবারের সাথে নিউইয়র্কে চলে যেতে পারেন। তবে ভারতীয় অধিনায়ক রোহিত বা ঘনিষ্ঠ কোনো সূত্র থেকে এসব খবরের বিষয়ে নিশ্চিত কোনো তথ্য পাওয়া যায়নি।

Rohit Sharma
Rohit Sharma

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক রোহিত শর্মাকে ২০২৪ সালের T20 বিশ্বকাপের পর সরাসরি ভারত ও শ্রীলঙ্কার মধ্যে ২ আগস্ট থেকে শুরু হওয়া ওডিআই সিরিজে টিম ইন্ডিয়াকে নেতৃত্ব দিতে দেখা যাবে। ২০২৩ বিশ্বকাপের ফাইনালের পর তাকে প্রথমবারের মতো ওডিআই ফরম্যাটে খেলতে দেখা গেলেও, ভক্তরা রোহিত শর্মাকে শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে খেলতে দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে। এই সিরিজ দিয়েই ২০২৫ সালের চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য টিম ইন্ডিয়ার প্রস্তুতি শুরু হবে।

আরও পড়ুন। Rohit Sharma: IPL’র আসন্ন মৌসমে মুম্বাই ইন্ডিয়ান্স ছাড়তে বাধ্য হচ্ছে হিটম্যান, খুঁজে পেয়েছেন নতুন দল !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.