আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

বিবাহবিচ্ছেদের পর নতুন প্রেমের জীবন প্রকাশ করলেন নাতাশা স্ট্যানকোভিচ !!

Published on:

WhatsApp Group Join Now

Natasa Stankovic: টিম ইন্ডিয়ার অভিজ্ঞ অলরাউন্ডার হার্দিক পান্ড্য আজকাল শ্রীলঙ্কার বিরুদ্ধে ৩ টি-টোয়েন্টি ম্যাচের সিরিজে উপস্থিত রয়েছেন। সম্প্রতি স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে বিচ্ছেদের বিষয়টি নিশ্চিত করেছেন এই তারকা ক্রিকেটার। এখন বিবাহবিচ্ছেদের পরে তার স্ত্রী নাতাশার একটি ভিডিও প্রকাশিত হয়েছে, যাতে তাকে তার বিশেষ কারও সাথে দেখা গেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

বিবাহবিচ্ছেদের পরে, নাতাশা (Natasa Stankovic) তার দেশ সার্বিয়ায় চলে যান, সেই সময় তিনি তার ছেলে অগস্ত্যকেও সাথে নিয়েছিলেন। ভারতীয় দলের তারকা খেলোয়াড় হার্দিক পান্ড্য এবং বলিউড অভিনেত্রী নাতাসা স্ট্যানকোভিচের মধ্যে বিবাহবিচ্ছেদের খবরের পর ভক্তরা খুবই দুঃখিত।

Img 20240725 163104 51957492579614839402, Natasa Stankovic, বিবাহবিচ্ছেদের পর নতুন প্রেমের জীবন প্রকাশ করলেন নাতাশা স্ট্যানকোভিচ !!

এদিকে, হার্দিক ২৭শে জুলাই থেকে ভারত ও শ্রীলঙ্কার টি-টোয়েন্টি সিরিজের জন্য শ্রীলঙ্কায় উপস্থিত রয়েছেন। এদিকে, নাতাশা স্ট্যানকোভিচ ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিও পোস্ট করেছেন যাতে তাকে তার কুকুরের সাথে খেলতে দেখা যায়। এই ভিডিওটি দেখার পরে, ভক্তরা বিশ্বাস করেন যে নাতাশা বিবাহবিচ্ছেদের পরে তার ছেলে অগস্ত্য এবং তার কুকুরকে নিয়ে সুখী থাকার চেষ্টা করেছেন।

বলিউড তারকা নাটসা স্ট্যানকোভিচ (Natasa Stankovic) এবং হার্দিক পান্ড্য ১ জানুয়ারী, ২০২০ এ একে অপরের সাথে বাগদান করেছিলেন, যখন তারা ২০২০ সালে লকডাউন চলাকালীন ৩১ মে বিয়ে করেছিলেন। তারপর থেকে, ভক্তরা তাদের দম্পতিকে ভালোবাসতেন, কিন্তু বিয়ের ৪ বছর পর, প্রবীণ ভারতীয় দলের খেলোয়াড় এবং বলিউড অভিনেত্রী নাতাশা একে অপরের থেকে আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন।

আইপিএল চলাকালীনই তাদের বিবাহবিচ্ছেদের খবর বেরিয়েছিল যে তারা দুজনেই বিবাহবিচ্ছেদ করতে পারেন, এর পরে ১৮ জুলাই তারা দুজনেই তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট ইনস্টাগ্রামে বিবাহবিচ্ছেদের খবর নিশ্চিত করেছিলেন।

আরও পড়ুন। Natasa Stankovic: হার্দিকের প্রতারণা ও সম্পর্কে বিরক্ত হয়েই ডিভোর্সের সিদ্ধান্ত নিলেন নাতাশা !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.