আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs SL: শ্রীলঙ্কা সফরের পর আর দলে সুযোগ পাবেন না বিরাট কোহলির দুই প্রিয় বন্ধু, খুব শীঘ্রই শেষ হবে ক্যারিয়ার !!

Published on:

WhatsApp Group Join Now

আগামী ২৭ জুলাই থেকে শুরু হবে ভারত ও শ্রীলঙ্কার (IND vs SL) ৩ ম্যাচের 20 সিরিজ। এর পরে, ৩টি ওডিআই ম্যাচের একটি সিরিজও খেলা হবে, তবে সকলের মনোযোগ আসন্ন T20 সিরিজের দিকে। কারণ এই সিরিজের মাধ্যমে, সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) নিয়মিত অধিনায়ক হিসাবে প্রথমবার T20 ফর্ম্যাটে ভারতীয় দলের প্রতিনিধিত্ব করবেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এদিকে টিম ইন্ডিয়ার দুজন খেলোয়াড়কে নিয়ে জল্পনা চলছে। অনেকের মতে এই খেলোয়াড়রা ভারত বনাম শ্রীলঙ্কা সিরিজের পর ভারতীয় দলের স্কোয়াডের বাইরে থাকবেন। ২৭ জুলাই থেকে ভারত ও শ্রীলঙ্কার (IND vs SL) মধ্যে অনুষ্ঠিত হতে যাওয়া T20 সিরিজ নিয়ে ভক্তরা খুবই উত্তেজিত৷

ভারতীয় দলের হেড কোচ হিসেবে গৌতম গম্ভীরের (Gautam Gambhir) এটাই প্রথম সফর। এই সময়ে, ভারতীয় দলের খেলোয়াড়দের নিয়ে ভক্তদের মধ্যে আলোচনা চলছে যে এই সিরিজের পরে ভারতীয় দলের দুই তারকা খেলোয়াড়কে T20 সিরিজ থেকে বাদ পড়তে হতে পারে।

Rishabh Pant And Mohammed Siraj, Ind Vs Sl
Rishabh Pant And Mohammed Siraj

আসলে এই দুই খেলোয়াড় হলেন উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্থ এবং তারকা ফাস্ট বোলার মহম্মদ সিরাজ। ভক্তরা বলছেন যে দুই খেলোয়াড়ের পারফরম্যান্স T20 আন্তর্জাতিকে বিশেষ কিছু হয়নি, তাই এই খেলোয়াড়রা যদি ভারত বনাম শ্রীলঙ্কার (IND vs SL) এই সিরিজে ফ্লপ হয়, তবে এটি তাদের শেষ T20 সিরিজ হতে পারে।

তবে ভারতীয় দলের তারকা ক্রিকেটার ঋষভ পন্থ (Rishabh Pant) এবং মহম্মদ সিরাজের (Mohammed Siraj) T20 আন্তর্জাতিক পরিসংখ্যান খুব একটা ভালো নয়। ঋষভ পন্থ ৭৪টি T20 ম্যাচে টিম ইন্ডিয়ার প্রতিনিধিত্ব করেছেন এবং ৬৪ ইনিংসে ২২.৭০ গড়ে ১১৫৮ রান করেছেন।

যেখানে মহম্মদ সিরাজ ১৩টি T20 আন্তর্জাতিক ম্যাচে ভারতীয় দলের প্রতিনিধিত্ব করেছেন। এই সময়ের মধ্যে, তিনি মাত্র ১৩টি উইকেট নিতে সক্ষম হয়েছেন। ১৭ রানে 4 উইকেট নেওয়া T20-তে সিরাজের সেরা পারফরম্যান্স। সিরাজ এবং পন্থ দুজনেই ২০২৪ সালের T20 বিশ্বকাপ জয়ী টিম ইন্ডিয়ার অংশ ছিলেন।

আরও পড়ুন। IND vs SL: প্রথম ম্যাচের আগেই বড় ধাক্কা খেলো শ্রীলঙ্কা, T20 সিরিজ থেকে বাদ পড়লেন রোহিত শর্মার সবথেকে বড় শত্রু !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.