আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Hardik Pandya: আবারও বড় ধাক্কা পেলেন হার্দিক পান্ডিয়া, বিবাহ বিচ্ছেদের পাশাপাশি এই সিরিজেই হবে তার ক্যারিয়ার শেষ !!

Published on:

WhatsApp Group Join Now

Hardik Pandya: শ্রীলঙ্কা সফরের জন্য ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জন্য টিম ইন্ডিয়া ঘোষণা করা হয়েছে। ওয়ানডে সিরিজে ফিরেছেন বিরাট কোহলি ও রোহিত শর্মা সহ সিনিয়র খেলোয়াড়রা। যেখানে টি-টোয়েন্টি সিরিজে বড় ধাক্কা খেয়েছেন হার্দিক পান্ডিয়া। অধিনায়ক হিসেবে তার নাম সামনে আসছিল। কিন্তু, নির্দেশ দেওয়া হয়েছে সূর্যকুমার যাদবের হাতে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এরই মধ্যে বেরিয়ে এল আরও একটি চমকপ্রদ খবর তা তার পারিবারিক জীবন নিয়ে। তিনি তার স্ত্রী নাতাশের থেকে আলাদা হওয়ার পরিকল্পনা করেছেন। সোশ্যাল মিডিয়ায় তিনি এই ঘোষণা দিয়েছেন। হার্দিক পান্ডিয়া এই মুহূর্তে কঠিন সময় পার করছেন। তাদের ওপর একসাথে দুঃখের পাহাড় নেমে এসেছে।

বলা হয়, খারাপ সময় এলে কাউকে না জিজ্ঞেস করে আসে । টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya() সাথেও তেমনই কিছু ঘটছে বলে মনে হচ্ছে। ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে চ্যাম্পিয়ন হওয়া পান্ডিয়া বিসিসিআইয়ের কাছ থেকে একটি বড় ধাক্কা পেয়েছেন । শ্রীলঙ্কা সফরের আগে টি-টোয়েন্টি সিরিজের জন্য নতুন অধিনায়কের জন্য অনেক টানাপোড়েন ছিল।

কিন্তু, দীর্ঘ অপেক্ষার পর, ক্রিকেট বোর্ড হার্দিককে নয়, সূর্যকে নতুন অধিনায়ক হিসেবে বেছে নেয়। টি-টোয়েন্টি ফরম্যাটে অধিনায়কত্ব কেড়ে নেওয়া হয়েছে পান্ডিয়ার থেকে। এমনকি তাকে সহ-অধিনায়ক করার যোগ্যও মনে করেনি বোর্ড। বিসিসিআই লঙ্কা সফরে সূর্যের ডেপুটি অর্থাৎ সহ-অধিনায়ক হিসেবে শুভমান গিলকে বেছে নিয়েছে।

হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) ১৮ জুলাই একের পর এক দুটি বড় ধাক্কা খেয়েছিলেন। প্রথমে টি-টোয়েন্টি অধিনায়কত্ব হারান তিনি।দ্বিতীয়ত, তার স্ত্রী নাতাশা ৪ বছর পর হার্দিকের সঙ্গে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। দুজনেই সম্মতিতে সম্পর্ক শেষ করে আলাদা পথে চলে গেছেন।দুজনেই সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেছেন। যেখানে বলা হয়েছে, ৪ বছরের সম্পর্কের পর দুজনেই তাদের সম্মতিতে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। হার্দিক পান্ডিয়া এবং নাতাশার দেখা হয়েছিল ২০১৯ সালে।

Hardik Pandya And Natasa Stankovic
Hardik Pandya And Natasa Stankovic

তার একটি ছেলেও রয়েছে। দু’জনেই একসঙ্গে বড় করার দায়িত্ব নিয়েছেন।তবে এরই মধ্যে হার্দিকের কাছ থেকে টি-টোয়েন্টি অধিনায়কত্বের দায়িত্ব কেড়ে নেওয়া হয়েছে এবং তাকে ওয়ানডে সিরিজে অন্তর্ভুক্ত করা হয়নি। শ্রীলঙ্কা সফরই তার শেষ সফর হতে পারে এটা একটা বড় কারণ বলে মনে করা হচ্ছে।

ক্রিকেটপ্রেমীরা হার্দিক পান্ড্য (Hardik Pandya) ও নাতাশার খোঁজ জানতে মরিয়া ছিলেন। ভক্তরা চাননি তাদের সংসার ভেঙে যাক। কিন্তু, সোশ্যাল মিডিয়ার যুগে পান্ডিয়ার স্ত্রীর আচরণ নিয়ে নানা অভিযোগ উঠেছে।এতে উভয়েই নীরবতা পালন করেন। তবে, তাদের বিচ্ছেদ নিশ্চিত করার পরে, নাতাশা এবং পান্ডিয়া তাদের ভক্তদের কাছে একটি বিশেষ আবেদন করেছেন।তিনি তার ভক্ত ও সমর্থকদের অনুরোধ করেছেন তার ব্যক্তিগত জীবন নিয়ে নেতিবাচক কিছু না বলার জন্য।ভক্তদের তাদের ভালবাসা এবং সমর্থন দিয়ে তার গোপনীয়তা বজায় রাখা উচিত।

আরও পড়ুন। Hardik Pandya: দীর্ঘ দিনের জল্পনার ঘটলো অবসান, বিচ্ছেদের পথ বেছে নিলেন হার্দিক ও নাতাশা !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.