আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Hardik Pandya: ধাওয়ানের মতই প্রতারিত হলেন হার্দিক পান্ডিয়া, ছেলের থেকে দূরে সরিয়ে নিলেন নিজেকে !!

Published on:

WhatsApp Group Join Now

Hardik Pandya: ভারতীয় ক্রিকেট দলের টেকার ব্যাটসম্যান শিখর ধাওয়ান বর্তমানে একটি খারাপ সফরের মধ্য দিয়ে যাচ্ছেন। স্ত্রী আয়েশা মুখার্জির সঙ্গে বিচ্ছেদের পর ছেলে জোরোয়ারের থেকেও দূরে থাকতে হয় তাকে। স্বামীর সঙ্গে খারাপ সম্পর্কের কারণে ছেলেকে নিয়ে বিদেশে চলে গিয়েছিলেন আয়েশা মুখার্জি, যার জেরে জোরোয়ারের সঙ্গে আলাদা হতে হয়েছিল গাব্বারকে। একই সময়ে, এখন ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার সাথে একই রকম কিছু ঘটছে বলে মনে হচ্ছে। আসুন জেনে নিই এই পুরো ব্যাপারটা কি…বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) ব্যক্তিগত জীবনে অশান্তি চলছে। দীর্ঘদিনের স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে তার সম্পর্ক মোটেও ভালো নয় বলে জল্পনা রয়েছে।তাদের সম্পর্ক তিক্ত হয়ে উঠেছে, যার কারণে নাতাশা স্ট্যানকোভিচ হার্দিক পান্ডিয়াকে তালাক দিতে চান। বিষয়টি তাদের দুজনের এক ঘনিষ্ঠ বন্ধুও নিশ্চিত করেছেন।কিন্তু সম্প্রতি সেলিব্রিটি পাপারাজ্জি ভাইরাল ভায়ানি তার অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন, যা হার্দিক পান্ডিয়া এবং নাতাশা স্ট্যানকোভিচের বিবাহবিচ্ছেদের গুজবকে আরও উস্কে দিয়েছে।

Hardik Pandya And Natasa Stankovic
Hardik Pandya And Natasa Stankovic

আসলে, ভিডিওটি বিমানবন্দরের, যাতে তাকে ছেলে অগস্ত্যের সঙ্গে দেখা যায়। যদিও এই সময়ের মধ্যে হার্দিক পান্ডিয়াকে এই দুজনের সঙ্গে দেখা যায়নি।এই ভিডিও দেখার পর ভক্তরা সোশ্যালে নানা ধরনের প্রতিক্রিয়া দিচ্ছেন। এদিকে, কিছু ভক্ত বলছেন যে হার্দিক পান্ডিয়া শিখর ধাওয়ানের মতো হতে চলেছেন।শিখর ধাওয়ানের সঙ্গে বিচ্ছেদের পর আয়েশা মুখার্জি বিদেশে চলে গেছেন। এরপর থেকে জোরোয়ারের সঙ্গে দেখা করতে পারেননি গাব্বার। ছেলে থেকে দূরে থাকার দুঃখ অনেকবার ভক্তদের কাছে প্রকাশ করেছেন তিনি।

জানা গেছে, এর আগে নাতাশা স্ট্যানকোভিচ তার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেছেন, যা ভক্তদের বিভ্রান্তি দ্বিগুণ করেছে।আসলে, তিনি তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের গল্পে স্যুটকেসের একটি ছবি পোস্ট করেছেন, যার ক্যাপশনে তিনি লিখেছেন যে ‘এটি বছরের সেই সময়।’এর সাথে তিনি প্লেন, বাড়ি এবং চোখের জলে ভরা একটি ইমোজি ব্যবহার করেছেন। এর পরে জল্পনা ছিল যে তিনি সার্বিয়ায় তার বাড়িতে যাচ্ছেন।

আরও পড়ুন। Hardik Pandya: হার্দিকের প্রতারণা ও সম্পর্কে বিরক্ত হয়েই ডিভোর্সের সিদ্ধান্ত নিলেন নাতাশা !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.