আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

নিজের জায়গা করে নিতে স্বার্থপর হয়ে উঠেছেন টিম ইন্ডিয়ার এই খেলোয়াড়, একইসঙ্গে ৩ জনের ক্যারিয়ার করলেন ধ্বংস !!

Published on:

WhatsApp Group Join Now

Shubman Gill: ক্রিকেট খেলা একটি দলীয় খেলা, ব্যক্তিগত মাইলফলক এবং ব্যক্তিগত পারফরম্যান্স কোন ব্যাপার না। কিন্তু বর্তমান সময়ে এমন অনেক খেলোয়াড়ই সামনে এসেছেন, যারা দলের চেয়ে ব্যক্তিগত পারফরম্যান্সকে প্রাধান্য দিয়ে আসছেন। টিম ইন্ডিয়াতেও একই রকম একজন খেলোয়াড়ের আবির্ভাব হয়েছে, যিনি নিজের জায়গা তৈরি করতে তিন প্রতিভাবান খেলোয়াড়ের ক্যারিয়ার নষ্ট করেছেন। আসুন জানি কে এই খেলোয়াড়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

জানা গিয়েছে, জিম্বাবুয়ে থেকে টিম ইন্ডিয়াতে সুযোগ পেয়েছেন চার ওপেনার ব্যাটসম্যান। এর মধ্যে রয়েছেন অভিষেক শর্মা, ঋতুরাজ গায়কওয়াড়, যশস্বী জয়সওয়াল এবং শুভমান গিল (Shubman Gill)। গিলকে অধিনায়ক নির্বাচিত করা হয়, যার জন্য ওপেনার হিসেবে তার স্থান নির্ধারণ করা হয়।কিন্তু তার অভিনয় বিশেষ কিছু ছিল না। এখানে তিনি অবশ্যই রান করেছেন কিন্তু এখানে তাকে খুব স্বার্থপর ইনিংস খেলতে দেখা গেছে। যাতে তিনি টি-টোয়েন্টিতে নিজের জায়গা পাকাপোক্ত করতে পারেন।

আমরা আপনাকে বলি যে যশস্বী জয়সওয়াল, অভিষেক শর্মা এবং রুতুরাজ গায়কওয়াড়ের পারফরম্যান্স টিম ইন্ডিয়ার জন্য দুর্দান্ত ছিল। ঋতুরাজ এখানে বিশেষভাবে মুগ্ধ। কারণ তাকে তার স্বাভাবিক ব্যাটিং নম্বর থেকে দূরে খেলতে দেখা গেছে। কিন্তু তা সত্ত্বেও ব্যাট হাতে দারুণ পারফর্ম করেছেন তিনি। ৪ ম্যাচের ৩ ইনিংসে তিনি ১৩৩ রান করেন। তার পারফরম্যান্স আরও ভালো হতে পারত। পঞ্চম ম্যাচে সুযোগ পেলে।

Shubman Gill
Shubman Gilllll

কিন্তু শুভমান গিল (Shubman Gill) তাকে পঞ্চম ম্যাচে সুযোগ দেননি, যা দেখায় যে গিল তার জায়গার জন্য যে কাউকে বলি দিতে পারেন।কারণ ঋতুরাজ যদি পঞ্চম ম্যাচে ভালো পারফর্ম করতেন, তাহলে সিরিজে গিলের চেয়ে বেশি রান করতেন, যা টিম ইন্ডিয়াতে তার জায়গা মজবুত করত।এছাড়াও ফুলকা এলাকা দুর্বল হয়ে যেত। শুভমান গিল শুধু ঋতুরাজের সাথেই নয় অভিষেক শর্মার সাথেও একই কাজ করেছিলেন।আমরা আপনাকে বলি যে ওপেনার হিসাবে অভিষেকের পারফরম্যান্স ভাল ছিল। কিন্তু গিল তাকে এই সুযোগ দেননি। বরং তাকে তিন নম্বরে খেলানো হয়। সেখানে তার অভিনয় বিশেষ কিছু ছিল না।

আরও পড়ুন। Shubman Gill: শুভমান গিলের জন্য ধ্বংস হলো শিখর ধাওয়ানের ক্যারিয়ার, ভালো পারফরমেন্স দেখিয়েও পেলেন না সুযোগ !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.