আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Yuvraj Singh: MS ধোনিকে বাদ দিয়েই বিশ্বের সেরা একাদশ বেছে নিলেন যুবরাজ সিং, ৩ ভারতীয় কিংবদন্তিকে দিলেন সুযোগ !!

Published on:

WhatsApp Group Join Now

প্রাক্তন অলরাউন্ডার যুবরাজ সিং (Yuvraj Singh), যিনি ভারতকে ২-২ বিশ্বকাপ জিতিয়েছিলেন, বিশ্ব ক্রিকেটের অনেক দুর্দান্ত খেলোয়াড়কে বেছে নিয়ে তার সর্বকালের সেরা প্লেয়িং১১ করেছেন। যুবরাজ সিং তার সময়ের এবং বর্তমান সময়ের সেরা খেলোয়াড়দের প্লেয়িং১১ বেছে নিয়েছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

যুবরাজ সিং (Yuvraj Singh) মহেন্দ্র সিং ধোনিকে তার সর্বকালের সেরা ক্রিকেটারদের প্লেয়িং ইলেভেনে অন্তর্ভুক্ত না করে সবাইকে অবাক করে দিয়েছেন। টিভি অ্যাঙ্কর এবং সোশ্যাল মিডিয়া প্রভাবশালী শেফালি বাগ্গার সাথে একটি সাক্ষাত্কারে, যুবরাজ সিং তার সর্বকালের সেরা প্লেয়িং১১ ঘোষণা করেছেন। যুবরাজ সিংয়ের এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

যুবরাজ সিং ওপেনিং ব্যাটসম্যান হিসেবে শচীন টেন্ডুলকারকে (Sachin Tendulkar) প্লেয়িং ইলেভেনে জায়গা দিয়েছেন। শচীন টেন্ডুলকারের ওপেনিং পার্টনার হিসেবে প্রাক্তন অস্ট্রেলিয়ান অধিনায়ক রিকি পন্টিংকে বেছে নিয়েছেন যুবরাজ সিং। তিন নম্বরে ব্যাট করার জন্য রোহিত শর্মা (Rohit Sharma) এবং চার নম্বরে বিরাট কোহলিকে (Virat Kohli) বেছে নেওয়া হয়েছে।

Yuvraj Singh
Yuvraj Singh

পাঁচ নম্বরে ব্যাট করার জন্য দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক এবি ডি ভিলিয়ার্সকে বেছে নিয়েছেন যুবরাজ সিং। যুবরাজ সিং তার প্লেয়িং ইলেভেনে ৬ নম্বর এবং উইকেটরক্ষকের ভূমিকার জন্য অ্যাডাম গিলক্রিস্টকে (Adam Gilchrist) বেছে নিয়েছেন। যুবরাজ সিং ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার অ্যান্ড্রু ফ্লিনটফকে (Andrew Flintoff) ৭ নম্বর এবং অলরাউন্ডারের ভূমিকার জন্য বেছে নিয়েছেন। তার সময়ে, যুবরাজ সিং এবং অ্যান্ড্রু ফ্লিনটফের মধ্যে সংখ্যা ছিল ৩৬।

যুবরাজ সিং (Yuvraj Singh) তার প্লেয়িং ইলেভেনে স্পিন বোলার হিসেবে গ্রেট স্পিনার মুত্তিয়া মুরালিধরন (Muttiah Muralitharan) এবং শেন ওয়ার্নকে (Shane Warne) অন্তর্ভুক্ত করেছেন। ফাস্ট বোলার হিসেবে ওয়াসিম আকরাম ও গ্লেন ম্যাকগ্রাকে বেছে নিয়েছেন যুবরাজ সিং। যেখানে তিনি নিজেকে দ্বাদশ খেলোয়াড় হিসেবে বেছে নিয়েছেন।

যুবরাজ সিং দ্বারা নির্বাচিত সর্বকালের সেরা প্লেয়িং ইলেভেন শচীন টেন্ডুলকার, রিকি পন্টিং (Ricky Ponting), রোহিত শর্মা, বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স (AB de Villiers), অ্যাডাম গিলক্রিস্ট (উইকেটরক্ষক), অ্যান্ড্রু ফ্লিনটফ, শেন ওয়ার্ন, মুত্তিয়া মুরালিধরন, গ্লেন ম্যাকগ্রা (Glenn McGrath), ওয়াসিম আকরাম (Wasim Akram), যুবরাজ সিং (১২তম ব্যক্তি)।

আরও পড়ুন। Yuvraj Singh: যুবরাজ সিংয়ের রেকর্ড ভাঙলেন পাঞ্জাব কিংসের এই তরুণ ব্যাটসম্যান, কোচের সঙ্গে বিবাদে করেছিলেন দলবদল !!
About Author

Leave a Comment

2.