আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs PAK: পাকিস্তানকে পরাস্ত করে WCL ট্রফি জিতলো টিম ইন্ডিয়া, প্রাক্তন খেলোয়াড়দের কাছেই নাস্তানাবুদ পাক ব্রিগেড !!

Updated on:

WhatsApp Group Join Now

বিশ্ব চ্যাম্পিয়নশিপ অফ লিজেন্ডস ২০২৪ (WCL 2024) টুর্নামেন্টের ফাইনালে ভারত পাকিস্তানকে (IND vs PAK) ৫ উইকেটে হারিয়েছে। এর সাথে, যুবরাজ সিংয়ের নেতৃত্বে ভারতীয় চ্যাম্পিয়ন দল বিশ্ব চ্যাম্পিয়নশিপ অফ লিজেন্ডস ট্রফি দখল করেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ফাইনাল ম্যাচে ভারত চ্যাম্পিয়নরা অসাধারণ পারফরম্যান্স দেখিয়ে পাকিস্তান চ্যাম্পিয়নদের (IND vs PAK) পরাজিত করে। ইন্ডিয়া চ্যাম্পিয়ন্সের উদ্বোধনী ব্যাটসম্যান আম্বাতি রায়ডুকে (Ambati Rayudu) ‘প্লেয়ার অফ দ্য ম্যাচ’ নির্বাচিত করা হয়। ফাইনাল ম্যাচে ভারতীয় চ্যাম্পিয়ন দলের জয়ের ভিত গড়ে দিয়েছিলেন আম্বাতি রায়ডু।

India Wcl Team, Ind Vs Pak
India Wcl Team

ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ অফ লিজেন্ডস ২০২৪ (WCL 2024) টুর্নামেন্টের ফাইনালে, ভারত চ্যাম্পিয়নস, প্রথমে বোলিং করে, পাকিস্তান চ্যাম্পিয়নদের (IND vs PAK) ২০ ওভারে ৬ উইকেটে ১৫৬ রানে সীমাবদ্ধ করে। ভারতীয় চ্যাম্পিয়নদের হয়ে সর্বোচ্চ ৩ উইকেট নেন ফাস্ট বোলার অনুরত সিং (Anurat Sing)। এছাড়াও ভারত চ্যাম্পিয়নদের হয়ে বিনয় কুমার (Vinay Kumar), পবন নেগি (Pawan Negi) এবং ইরফান পাঠান (Irfan Pathan) ১টি করে উইকেট নিয়েছেন।

পাকিস্তান চ্যাম্পিয়নদের হয়ে সর্বোচ্চ ৪১ রান করেন শোয়েব মালিক। শোয়েব মালিক তার ইনিংস চলাকালীন ৩৬ বল মোকাবেলা করেন এবং তিনটি ছক্কা মেরেছিলেন। শনিবার বার্মিংহামে অনুষ্ঠিত ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ অফ লিজেন্ডস ২০২৪ টুর্নামেন্টের ফাইনালে পাকিস্তান প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৫৬ রান করে। জবাবে ভারত চ্যাম্পিয়নরা ১৯.১ ওভারে ৫ উইকেটে ১৫৯ রান করে জয় নিশ্চিত করে।

এর মাধ্যমে, ইন্ডিয়া চ্যাম্পিয়ন্স বিশ্ব চ্যাম্পিয়নশিপ অফ লিজেন্ডস ২০২৪ (WCL 2024)-এর ট্রফি দখল করেছে। ভারত চ্যাম্পিয়নদের হয়ে, অম্বাতি রায়ডু (Ambati Rayudu) ফাইনাল ম্যাচে ৩০ বলে ৫০ রান করেছিলেন। আম্বাতি রায়ডু তার ইনিংসে মারেন ৫টি চার ও ২টি ছক্কা। এছাড়া গুরকিরাত সিং (Gurkirat Singh) মান ৩৪ ও ইউসুফ পাঠান (Yusuf Pathan) ৩০ রান করেন। পাকিস্তানের হয়ে আমির ইয়ামিন (Amir Yamin) নেন ২টি উইকেট। এছাড়া সাঈদ আজমল (Saeed Ajmal), ওয়াহাব রিয়াজ (Wahab Riaz) ও শোয়েব মালিক (Shoaib Malik) পেয়েছেন ১টি করে উইকেট।

আরও পড়ুন। IND vs PAK: ভারতের বিপক্ষে শোচনীয় পরাজয়ের পর চোখের জল ধরে রাখতে পারলেন না নাসিম শাহ, সান্ত্বনা দিলেন ভারতীয় অধিনায়ক !!
About Author

Leave a Comment

2.