আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs ZIM: প্রতিভা থাকা সত্ত্বেও মাঠে জল বইবার কাজ করছেন এই অভিজ্ঞ খেলোয়াড়, দলে সুযোগ দেন নি শুভমান গিল !!

Updated on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়া বর্তমানে জিম্বাবুয়ে (IND vs ZIM) সফরে রয়েছে, যেখানে দুই দলের মধ্যে ৫ ম্যাচের T20 সিরিজ খেলা হচ্ছে। এই সিরিজে ভারতীয় দলের নির্বাচকরা শুভমান গিলকে (Shubman Gill) টিম ইন্ডিয়ার অধিনায়ক করেছেন। এই সিরিজের জন্য তরুনদের নিয়ে দল নির্বাচন করা হয়েছে। গিলের নেতৃত্বে, ভারতীয় দল প্রথম ম্যাচ হেরেছিল, তারপরে দলটি পরের দুটি ম্যাচ জিতে সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে যায়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এই সময়ে, একজন তরুণ ফাস্ট বোলারকে নিয়ে ভক্তদের মধ্যে অনেক আলোচনা রয়েছে, যিনি প্রাথমিক ম্যাচে ভারতীয় দলের অংশ ছিলেন কিন্তু কোনো ম্যাচেই খেলার জন্য প্লেয়িং ইলেভেনে জায়গা পাননি। ভারত এবং জিম্বাবুয়ের মধ্যে অনুষ্ঠিত সিরিজে ২০২৪ সালের IPLএ কলকাতা নাইট রাইডার্সের (KKR) হয়ে খেলা শক্তিশালী খেলোয়াড় হর্ষিত রানা (Harshit Rana) শুভমান গিলের (Shubman Gill) নেতৃত্বে ভারতীয় দলে জায়গা পেয়েছিলেন।

এটা প্রত্যাশিত ছিল যে তাকে ভারতীয় দলের স্কোয়াডে জায়গা দেওয়া হতে পারে এবং দুটি ম্যাচেই অভিষেক হতে পারে। যদিও অধিনায়ক শুভমান গিল তাকে কোনো ম্যাচেই প্লেয়িং ইলেভেনের অংশ না করেন, তবে তরুণ বোলার হর্ষিত রানা (Harshit Rana) টিম ইন্ডিয়াতে নিজের অভিষেকের অপেক্ষায় আছেন এবং তা আরও বেড়ে যাচ্ছে।

Harshit Rana, Ind Vs Zim
Harshit Rana

টিম ইন্ডিয়ার তরুণ ফাস্ট বোলার হর্ষিত রানা ভারত এবং জিম্বাবুয়ের (IND vs ZIM) মধ্যে অনুষ্ঠিত ৫টি T20 ম্যাচ সিরিজে প্রথমবারের মতো ভারতীয় দলের স্কোয়াডের অংশ হয়েছিলেন। হর্ষিত রানা, IPL ২০২৪-এ তার দল কলকাতা নাইট রাইডার্সের (KKR) হয়ে খেলার সময়, দুর্দান্ত পারফরম্যান্স করে দলকে চ্যাম্পিয়ন করতে বড় ভূমিকা পালন করেছিলেন।

তিনি এই IPL ২০২৪-এর মরসুমে ১৩টি ম্যাচে তার দল KKR-এর প্রতিনিধিত্ব করেছেন, যে সময়ে হরষিত মোট ১৯টি উইকেট নিয়েছিলেন। তার ইকোনমি রেট ছিল ৯.০৮, তার বোলিং গড় ছিল ২০.১৬। যেখানে ২৪ রানে ৩টি উইকেট নেওয়া ছিল তার সেরা পারফরম্যান্স। তার এই দুর্ধর্ষ পারফরম্যান্স KKR কে শিরবা জিততে অনেক সাহায্য করেছিল। এমনটা বলা হচ্ছে যে  তিনি ভবিষ্যতে টিম ইন্ডিয়ার তারকা বোলার হতে পারেন।

আরও পড়ুন। IND vs ZIM: ভারত বনাম জিম্বাবুয়ের চতুর্থ ম্যাচে আভেশ খানের পরিবর্তে জায়গা পেলেন এই ম্যাচ উইনার !!
About Author

Leave a Comment

2.