আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs ZIM: ভারত বনাম জিম্বাবুয়ের সিরিজে শুধু নিজের জন্য খেলছেন টিম ইন্ডিয়ার এই খেলোয়াড়, সোশ্যাল মিডিয়ায় হচ্ছে তুমুল সমালোচনা !!

Published on:

WhatsApp Group Join Now

বর্তমানে টিম ইন্ডিয়া জিম্বাবুয়েতে ৫ ম্যাচের T20 সিরিজ খেলছে, ২০২৪-এর T20 বিশ্বকাপের শেষ হওয়ার পরেই শুরু হওয়া ভারত বনাম জিম্বাবুয়ের (IND vs ZIM) এই সিরিজে, তরুণ খেলোয়াড়দের ভারতীয় দলে সুযোগ দেওয়া হয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এই সময়ে ভারতীয় দলের ভক্তরা তারকা খেলোয়াড়ের তীব্র সমালোচনা করছেন। ভক্তরা বিশ্বাস করেন যে, ভারত বনাম জিম্বাবুয়ের (IND vs ZIM) এই সিরিজে নিজের জন্য ব্যাট করছেন অধিনায়ক শুভমান গিল। ভারত এবং জিম্বাবুয়েরমধ্যে ৫ ম্যাচের সিরিজে , টিম ইন্ডিয়ার তরুণ ওপেনার শুভমান গিলকে (Shubman Gill) দলের অধিনায়কত্ব করতে দেখা যাচ্ছে।

এই সিরিজে তার ব্যাটিং দেখে ভক্তরা তার তুমুল সমালোচনা করছেন। সিরিজের প্রথম ম্যাচে শুভমান গিল ২৯ বলে ৩১ রান করেন, দ্বিতীয় ম্যাচে তাড়াতাড়ি আউট হয়ে তৃতীয় ম্যাচে ৪৯ বলে মাত্র ৬৬ রান করতে পারেন। ভক্তরা তার ধীরগতির ব্যাটিং নিয়ে সম্পূর্ণ ক্ষুব্ধ এবং সোশ্যাল মিডিয়ায় তাকে প্রচুর সমালোচনা করতে দেখা যায়।

Shubman Gill, Ind Vs Zim
Shubman Gill

ভক্তরা আশা করছেন যে শুভমান গিল (Shubman Gill), যিনি এই সিরিজে ভারতীয় দলকে নেতৃত্ব দিচ্ছেন, তিনি তার ব্যাটিং উন্নত করতে পারেন এবং আসন্ন ম্যাচগুলিতে দুর্দান্ত পারফর্ম করতে পারেন। ভারতীয় দলের হয়ে ১৭ ম্যাচে ২৭.১২ গড়ে ৪৩৪ রান করেছেন শুভমান গিল।

এই সময়ের মধ্যে, গিল (Shubman Gill) ১টি সেঞ্চুরি এবং ২টি হাফ সেঞ্চুরি করেছেন। তবে, ২০২৩ সালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে খেলা ১২৬ রানের ইনিংসটি T20 আন্তর্জাতিকে তার বা কোনো ভারতীয় ব্যাটসম্যানের খেলা সবচেয়ে বড় ইনিংস ছিল।

আরও পড়ুন। IND vs ZIM: ভারত বনাম জিম্বাবুয়ের চতুর্থ ম্যাচে আভেশ খানের পরিবর্তে জায়গা পেলেন এই ম্যাচ উইনার !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.