আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Gautam Gambhir: ভারতীয় দলের নতুন হেড কোচ হবেন গৌতম গম্ভীর, সোশ্যাল মিডিয়ায় ভক্তদের দিলেন বড় সুখবর !!

Published on:

WhatsApp Group Join Now

Gautam Gambhir: ভারতীয় ক্রিকেট দল ২০২৪ সালের T20 বিশ্বকাপের শিরোপা জিতে ইতিহাস তৈরি করেছে। এই মেগা ইভেন্টের সাথে, টিম ইন্ডিয়ার প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) মেয়াদও শেষ হয়ে গেছে। তিনি ২০২১ সালের নভেম্বরে রবি শাস্ত্রীর কাছ থেকে পদটি গ্রহণ করেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

গত কয়েকদিন ধরে, মিডি রিপোর্টে দাবি করা হচ্ছিল যে প্রাক্তন ভারতীয় ওপেনার গৌতম গম্ভীর (Gautam Gambhir) হতে পারেন টিম ইন্ডিয়ার নতুন প্রধান কোচ এবং এখন এই দাবি সঠিক প্রমাণিত হচ্ছে বলে মনে হচ্ছে।

উল্লেখ্য, গত কয়েক সপ্তাহ ধরেই ক্রিকেট মহলে আলোচনা চলছে যে গৌতম গম্ভীর (Gautam Gambhir) টিম ইন্ডিয়ার পরবর্তী প্রধান কোচ হবেন। কিন্ত T20 বিশ্বকাপের পর জিম্বাবুয়ে সফরে ভারতীয় দলের প্রধান কোচের ভূমিকায় দেখা যায় ভিভিএস লক্ষ্মণকে (VVS Laxman)।

এমন পরিস্থিতিতে গৌতম গম্ভীরকে (Gautam Gambhir) নিয়ে ভক্তদের মনে সন্দেহ দেখা দিয়েছে। যাইহোক, এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি পোস্ট থেকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে যে গৌতম গম্ভীর টিম ইন্ডিয়ার পরবর্তী প্রধান কোচ হবেন এবং জুলাইয়ের শেষে শ্রীলঙ্কার দায়িত্ব নেবেন।

Gautam Gambhir
Gautam Gambhir

আসলে গৌতম গম্ভীরের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। বলা হচ্ছে যে এই ছবিগুলি রবিবার কলকাতার ইডেন গার্ডেন মাঠে তোলা হয়েছিল, যেখানে গম্ভীরকে বিদায় জানানো হয়েছিল। এই সময়ে গম্ভীরের খুব কাছের এবং কলকাতা নাইট রাইডার্সের সঙ্গে যুক্ত ব্যক্তিদের দেখা যায়।

গৌতম গম্ভীরের আন্তর্জাতিক ক্রিকেটে কোচিংয়ের অভিজ্ঞতা নেই। তবে IPL-এ তার রেকর্ড বেশ চমৎকার। তিনি IPL২০২২-এ মেন্টর হিসাবে লখনউ সুপার জায়ান্টসে যোগ দেন। তিনি LSG ফ্র্যাঞ্চাইজির সাথে ২ সিজন কাটিয়েছেন।

তবে, তার কোচিংয়ে উভয় মৌসুমের প্লে অফে পৌঁছাতে সফল হয়েছিল লক্ষ্ণৌ দল। এর পরে, গৌতম IPL২০২৪-এ KKR-এ মেন্টর হিসাবে যোগ দেন এবং পুরো মরসুমে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে শিরোপা জিততে সফল হয়েছিল কলকাতা।

আরও পড়ুন। Gautam Gambhir: টি-টোয়েন্টি ও ওডিআই ফরম্যাটে কোচ হচ্ছেন গম্ভীর, টেস্ট দলের দায়িত্ব সামলাবেন এই কিংবদন্তি !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.