আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

John Cena: ডাব্লিউডাব্লিউই থেকে সন্ন্যাস নিলেন জন সিনা, দীর্ঘ কুড়ি বছরের ক্যারিয়ার হলো শেষ !!

Published on:

WhatsApp Group Join Now

১৬-বারের WWE চ্যাম্পিয়ন জন সিনা (John Cena) এখন তার ২০ বছরেরও বেশি দীর্ঘ ক্যারিয়ারের সমাপ্তি ঘটিয়েছেন। WWE থেকে হঠাৎ অবসরের ঘোষণা দিয়ে ভক্তদের বড় ধাক্কা দিয়েছেন জন সিনা। জন সিনা ২০০২ সালে WWE তে আত্মপ্রকাশ করেছিলেন এবং তিনি ২০ বছরেরও বেশি সময় ধরে তার উত্তেজনাপূর্ণ লড়াইয়ের মাধ্যমে ভক্তদের বিনোদন দিয়েছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

জন সিনা (John Cena) এবং দ্য রক (The Rock), ট্রিপল এইচ (Paul Levesque) এবং র‌্যান্ডি অরটনের (Randy Orton) মতো রেসলিং কিংবদন্তিদের সাথে WWE রিংয়ে একটি দুর্দান্ত লড়াই দেখা গেছে। জন সিনা ১৩ বার WWE চ্যাম্পিয়নশিপ এবং ৩টি ভিন্ন অনুষ্ঠানে ওয়ার্ল্ড হেভিওয়েট চ্যাম্পিয়নশিপ শিরোপা জিতেছেন। WWE-তে সবচেয়ে বেশি শিরোপা জয়ের ক্ষেত্রে জন সিনা কিংবদন্তি কুস্তিগীর রিক ফ্লেয়ারের সমকক্ষ হয়ে এসেছেন।

জন সিনা, ৪৭, প্রকাশ করেছেন যে ২০২৫ পেশাদার কুস্তিতে তার শেষ বছর হবে। তিনি বছরের প্রথম Raw এপিসোডে উপস্থিত হবেন, যা Netflix-এ তার WWE আত্মপ্রকাশকে চিহ্নিত করবে। জন সিনা ফেব্রুয়ারিতে রয়্যাল রাম্বল, মার্চে এলিমিনেশন চেম্বার এবং লাস ভেগাসে তার শেষ WWE রেসেলম্যানিয়া ম্যাচ খেলবেন। জন সিনা ঘোষণা করেছেন, ‘আজ রাতে আমি আনুষ্ঠানিকভাবে WWE থেকে আমার অবসর ঘোষণা করছি।’

অবসর নিলেন John Cena

John Cena: John Cena
John Cena

জন সিনা স্পষ্ট করেছেন যে ২০২৫ সালে রেসেলম্যানিয়া ৪১ হবে তার শেষ ম্যাচ। WWE থেকে অবসর নেওয়ার পর, জন সিনা তার হলিউড ক্যারিয়ারে মনোযোগ দিতে পারবেন। WWE তে জন সিনার দুর্দান্ত ক্যারিয়ার ছিল। তার ক্যারিয়ারে ১৬ বার বিশ্ব চ্যাম্পিয়ন হওয়া ছাড়াও, জন সিনা মানি ইন দ্য ব্যাংক এবং রয়্যাল রাম্বল বিজয়ীও হয়েছেন। জন সিনার বয়স বর্তমানে ৪৭ বছর। WWE-তে পারফর্ম করার পাশাপাশি তার হলিউড ক্যারিয়ারে ফোকাস করা জন সিনার পক্ষে খুব কঠিন হয়ে উঠছিল।

এই কারণে, জন সিনা WWE রিংকে বিদায় জানানোর সিদ্ধান্ত নিয়েছেন। জন সিনা টরন্টোতে মানি ইন দ্য ব্যাংক প্রিমিয়াম লাইভ ইভেন্টের সময় এই ঘোষণা করেছিলেন, যেখানে তিনি একটি আশ্চর্যজনক প্রবেশ করেছিলেন। জন সিনা একটি টি-শার্ট পরেছিলেন যার গায়ে লেখা ছিল ‘দ্য লাস্ট টাইম ইজ নাউ’। Cena WWE Raw-এর Netflix আত্মপ্রকাশ, রয়্যাল রাম্বল ২০২৫, এলিমিনেশন চেম্বার ২০২৫ এবং রেসেলম্যানিয়া ৪১-এ যোগ দেবেন বলে আশা করা হচ্ছে।

আরও পড়ুন। WWE Sold To PIF: খেলার সাম্রাজ্যে ক্রমশ জাল বিস্তার করছে মধ্য প্রাচ্য, সৌদি ধনকুবেরের দখলে WWE !!

About Author

Leave a Comment

2.