আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs SL: ১ বছর পর এই খেলোয়ারের ভাগ্য হলো উজ্জ্বল, শ্রীলঙ্কার বিরুদ্ধে দলে এন্ট্রি দিচ্ছেন অজিত আগরকার !!

Published on:

WhatsApp Group Join Now

IND vs SL: টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪ এর পরে টিম ইন্ডিয়ার চেহারা বদলে যেতে পারে। রোহিত শর্মা, বিরাট কোহলি এবং রবীন্দ্র জাদেজা টি-টোয়েন্টি ফরম্যাট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন। এমন পরিস্থিতিতে প্রধান নির্বাচক অজিত আগারকার তরুণ খেলোয়াড়দের দলে এন্ট্রি দিতে পারেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

একই সময়ে, এমন একজন প্রতিশ্রুতিশীল খেলোয়াড় আছে যিনি গত এক বছর ধরে দলে ফিরে আসার জন্য স্তম্ভ থেকে পোস্ট পর্যন্ত লড়াই করছেন। এই খেলোয়াড়কে ফিরিয়ে আনতে পারেন অজিত আগারকার। জিম্বাবুয়ে সফরের জন্য দল ঘোষণা করেছেন টিম ইন্ডিয়ার প্রধান নির্বাচক অজিত আগারকার। এই সফরে শুভমান গিলকে অধিনায়ক করা হয়েছে।

যেখানে রিয়ান পরাগ, অভিষেক শর্মা এবং হর্ষিত রানার মতো আনক্যাপড খেলোয়াড়দের সুযোগ দেওয়া হয়েছিল। যেখানে জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে নির্বাচিত হননি পেসার ওমরান মালিক (Umran Malik)। যদি রিপোর্ট বিশ্বাস করা হয়, শ্রীলঙ্কার (IND vs SL) বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ওমরানকে (Umran Malik) বেছে নেওয়া হতে পারে। ওমরান মালিক তার ফাস্ট বোলিংয়ের জন্য পরিচিত।

Umran Malik, Ind Vs Sl
Umran Malik

আইপিএলে দ্রুততম বোলিং করে টিম ইন্ডিয়াতে জায়গা করে নেন তিনি। কিন্তু সিনিয়র বোলারদের কারণে ধারাবাহিকভাবে সুযোগ পাননি তিনি। তবে শ্রীলঙ্কা সফরে (IND vs SL) বিশ্রাম দেওয়া হতে পারে বুমরাহ, সিরাজ ও আরশদীপ সিংকে। এমন পরিস্থিতিতে তাঁকে লঙ্কা সফরে দলে অন্তর্ভুক্ত করতে পারেন নির্বাচক অজিত আগরকার।

ওমরান মালিককে (Umran Malik) গত বছরের জানুয়ারিতে নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি ফরম্যাটে খেলতে দেখা গিয়েছিল। ওমরান মালিকের জন্য আইপিএল ২০২৪ বিশেষ ছিল না । প্যাট কামিন্সের অধিনায়কত্বে অনেক সুযোগ পাননি। একই সঙ্গে আন্তর্জাতিক ক্রিকেটেও বিশেষ কিছু করতে পারেননি তিনি। তিনি ৮ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। যার মধ্যে ১১ উইকেট পেয়েছেন। তিনি ১০ টি ম্যাচ খেলে নিজের অ্যাকাউন্টে যোগ করতে পারেন মাত্র ১০ উইকেট।

আরও পড়ুন। IND vs SL: শুধু বিশ্বকাপ নয় জিম্বাবুয়ে সফরেও জায়গা পাননি দলে, এবার শ্রীলঙ্কার বিপক্ষে নিচ্ছেন দলে এন্ট্রি !!
About Author

Leave a Comment

2.