আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Hardik Pandya: নাতাশার আগে এই ৪ জন সুন্দরীর সাথে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন হার্দিক পান্ডিয়া!!

Updated on:

WhatsApp Group Join Now

ভারতীয় অলরাউন্ডার ক্রিকেটার হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) তার খেলার জন্য শিরোনামে থাকেন। এর পাশাপাশি তিনি তার ব্যক্তিগত জীবনের জন্যও শিরোনাম হন। এমন পরিস্থিতিতে বর্তমানে টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের আনন্দ উদযাপন করছেন হার্দিক। তবে স্ত্রী নাতাশার সঙ্গে মতবিরোধের কারণেও তিনি খবরে রয়েছেন। আইপিএলের পর থেকে, তার (হার্দিক পান্ড্য) এবং নাতাশার মধ্যে কিছুই ভাল যাচ্ছে না এবং বিষয়টি বিবাহবিচ্ছেদের পর্যায়ে পৌঁছেছে।

WhatsApp Group Join Now

তবে এখনও কোন পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে নিশ্চিত হওয়া যায়নি। এমন পরিস্থিতিতে, আজ আমরা আপনাকে হার্দিকের (হার্দিক পান্ড্য) অতীত প্রেমের সম্পর্কে বলতে যাচ্ছি। নাতাশার আগে হার্দিকের জীবনে কে ছিলেন যাকে তিনি অনেক বেশি ভালোবাসতেন? আসুন জেনে নিই তাদের সম্পর্কে…

আমরা যদি লীশা শর্মার কথা বলি, তিনি একজন মডেল। কলকাতার বাসিন্দা লীশা এবং হার্দিক (হার্দিক পান্ড্য) একে অপরকে ডেট করেছিলেন। শুধু তাই নয়, 2016 সাল ছিল সেই সময় যখন হার্দিক তাদের সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছিলেন। কিন্তু এই সম্পর্ক বেশিদিন টেকেনি এবং দুজনেই আলাদা হয়ে যায়।

Hardik Pandya
Hardik Pandya

বলিউড অভিনেত্রী এলির সঙ্গে হার্দিক পান্ডিয়ার ঘনিষ্ঠতা কারও কাছেই গোপন নয়। দুজনকেই একসঙ্গে দেখা গেছে বহুবার। দু’জনকে একটি বিজ্ঞাপনেও একসঙ্গে দেখা গিয়েছিল, তারপরে দুজনকে অনেকবার একসঙ্গে দেখা গেছে। শুধু তাই নয়, হার্দিকের পরিবারের সঙ্গেও মিশেছেন এলি। হার্দিক পান্ডিয়ার ভাই ক্রুনালের বিয়েতেও এলিকে দেখা গিয়েছিল। তবে এই সম্পর্ক বেশিদিন টেকেনি এবং দুজনেই আলাদা হয়ে যায়।

যদি রিপোর্ট বিশ্বাস করা হয়, এশা গুপ্তা এবং হার্দিক পান্ডিয়ার মধ্যে সম্পর্ক ছিল। একটি পার্টিতে দুজনের দেখা হয় এবং সেখান থেকেই তাদের মধ্যে কথোপকথন শুরু হয়। তারা দুজনই অনেক ডিনার ডেটে গিয়েছিলেন কিন্তু দুজনেই তাদের সম্পর্ক মিডিয়ার সামনে আসতে দেননি। কিংবা উভয় পক্ষ থেকে কখনো কোনো বিবৃতি প্রকাশ করা হয়নি । কিছু সময় পর (হার্দিক পান্ড্য) দুজনেই একে অপরের থেকে আলাদা হয়ে যান।

বলিউড অভিনেত্রী উর্বশীর সঙ্গেও সম্পর্ক ছিল হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) । কিন্তু কিছু কারণে তাদের সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়নি। তাদের দুজনকে অনেকবার একসঙ্গে পার্টি করতে দেখা গেলেও নিজেদের সম্পর্ক নিয়ে খোলাখুলি কথা বলেননি তারা। এমনকি দুজনই একে অপরকে ভালো বন্ধু বলে আসছেন।

আরও পড়ুন। Hardik Pandya: খুব শীঘ্রই টেস্ট ফরম্যাটে কামব্যাক করতে চলেছেন হার্দিক পান্ডিয়া, ৭ বছর পর এই দলের বিরুদ্ধে খেলবেন টেস্ট ম্যাচ !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.