আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: রাহুল দ্রাবিড় কে কাঁধে তুলে সম্মানের সাথে বিদায় জানালেন রোহিত-বিরাটরা, ছবি হলো ভাইরাল !!

Published on:

WhatsApp Group Join Now

২৯শে জুন, ভারতীয় দল (Taem India) দক্ষিণ আফ্রিকাকে ৭ রানে পরাজিত করে দ্বিতীয়বারের মতো T20 বিশ্বকাপ শিরোপা জিতেছে। শ্বাসরুদ্ধকর এই ম্যাচে ভারতীয় বোলাররা দুর্দান্ত বোলিং করে আফ্রিকান ব্যাটসম্যানদের ধ্বংস করে দেয়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

জয়ের পর ভারতীয় দলের সব খেলোয়াড়কে বেশ খুশি দেখাচ্ছিল। টিম ইন্ডিয়ার খেলোয়াড়রা কোচ রাহুল দ্রাবিড়কে (Rahul Dravid) দুর্দান্তভাবে বিদায় জানিয়েছেন, যার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল।

টিম ইন্ডিয়া বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার পর রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) কোচিং মেয়াদ ২৯ জুন শেষ হয়। এবার নতুন প্রধান কোচ পাবে টিম ইন্ডিয়া। T20 বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024) সালের ফাইনাল ম্যাচে ভারতীয় দলকে শেষ কোচিং দিয়েছিলেন রাহুল।

ভারতীয় খেলোয়াড়রাও রাহুল দ্রাবিড়ের শেষ ম্যাচটিকে স্মরণীয় করে রেখেছেন এবং T20 বিশ্বকাপের ট্রফি জিতেছেন। জয়ের পর দলের সিনিয়র খেলোয়াড় রোহিত শর্মা (Rohit Sharma) ও বিরাট কোহলি (Virat Kohli) ছাড়াও তরুণ খেলোয়াড়রা রাহুল দ্রাবিড়কে বাতাসে তুললেন, যার ছবি ভাইরাল হয়েছে।

Team India
Team India

এখন সেই ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ লাইক হচ্ছে। দলের প্রায় সব খেলোয়াড়ই রাহুলকে কোলে তুলে বিদায় জানান। বিরাট কোহলি (Virat Kohli) এবং রোহিত শর্মা (Rohit Sharma) রাহুল দ্রাবিড়কে শুভ বিদায় দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন।

ভারতের (Team India) হয়ে ওপেনিং ব্যাটসম্যানের ভূমিকা পালন করা রোহিত শর্মা বিরাট কোহলির বড় জুটি বজায় রাখতে ব্যর্থ হন। ৫ বলে ৯ রান করতে পারেন রোহিত। যদিও পরে ইনিংসের হাল ধরেন বিরাট কোহলি। ৫৯ বলে ৭৬ রানের ইনিংস খেলেন তিনি।

তিনি ছাড়াও অক্সার প্যাটেল (Axar Patel) গুরুত্বপূর্ণ অবদান রেখেছিলেন। ৩১ বলে ৪৭ রানের ইনিংস খেলেন তিনি। লক্ষ্য তাড়া করতে নেমে ১৬৯ রানেই সীমাবদ্ধ ছিল দক্ষিণ আফ্রিকা।

আফ্রিকার হয়ে হেনরিক ক্লাসেন (Heinrich Klaasen) ২৭ বলে ৫২ রানের এক বিধ্বংসী ইনিংস খেলেন। কিন্তু তা সত্ত্বেও ভারতীয় (Team India) বোলাররা হাল ছাড়েনি এবং আফ্রিকাকে ৭ রানে পরাজিত করে দ্বিতীয়বার T20 বিশ্বকাপের খেতাব জিতে নেয়।

আরও পড়ুন। Team India: ভারত জিতুক বা হারুক, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে শেষবারের মতন টিম ইন্ডিয়ার জার্সিতে মাঠে নামতে চলেছেন এই কিংবদন্তি প্লেয়ার !!
About Author

Leave a Comment

2.