আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs ZIM: দ্রাবিড় কোচের আসন ছাড়লেই সমাপ্তি ঘটবে রোহিতের অধিনায়কত্বের, দায়িত্ব পাবেন বছর ২৪’এর এই তরুণ তুর্কি !!

Published on:

WhatsApp Group Join Now

IND vs ZIM: আজকাল, ভারতীয় ক্রিকেট দল রোহিত শর্মার নেতৃত্বে ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকা আয়োজিত ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলছে। মেগা ইভেন্ট শেষ হওয়ার মাত্র এক সপ্তাহ পরে, ভারতীয় দলকে জিম্বাবুয়ে সফর করতে হবে, যেখানে ভারত এবং জিম্বাবুয়ের মধ্যে ৫টি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলা হবে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এই সময়ে, ভারতীয় দলের নির্বাচকরা শীঘ্রই জিম্বাবুয়ে সফরের জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াড ঘোষণা করতে পারেন। ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের পরপরই খেলার এই সিরিজে সিনিয়র খেলোয়াড়দের বিশ্রাম দেওয়া যেতে পারে। ৬ জুলাই থেকে ১৪ জুলাই পর্যন্ত ভারত এবং জিম্বাবুয়ে (IND vs ZIM) এর মধ্যে অনুষ্ঠিত হতে যাওয়া ৫ টি ২০ ম্যাচ সিরিজের জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াড শীঘ্রই ঘোষণা করা হতে পারে।

Shubman Gill, Ind Vs Zim
Shubman Gill

এমন পরিস্থিতিতে খবর আসছে টিম ইন্ডিয়ার বর্তমান অধিনায়ক রোহিত শর্মা এবং অভিজ্ঞ খেলোয়াড় বিরাট কোহলি, সূর্যকুমার যাদব এবং হার্দিক পান্ডিয়ার মতো সিনিয়র খেলোয়াড়দের বিশ্রাম দেওয়া হতে পারে। এমন পরিস্থিতিতে জিম্বাবুয়ের বিরুদ্ধে সিরিজে ভারতীয় দলের নেতৃত্ব দিতে দেখা যেতে পারে একজন তরুণ খেলোয়াড়কে। টিম ইন্ডিয়ার অভিজ্ঞ খেলোয়াড়দের ভারত এবং জিম্বাবুয়ের মধ্যে (IND vs ZIM) ৫ টি ২০ ম্যাচের সিরিজে বিশ্রাম দেওয়া যেতে পারে।

এমন পরিস্থিতিতে ভারতীয় দলের তরুণ ওপেনিং ব্যাটসম্যান শুভমান গিলকে এই সিরিজে টিম ইন্ডিয়াকে নেতৃত্ব দিতে দেখা যেতে পারে। ভারতীয় নির্বাচক কমিটি শীঘ্রই ২০২৪ সালের টি২০ বিশ্বকাপের পরে ভারত ও জিম্বাবুয়ের (IND vs ZIM) মধ্যে খেলা সিরিজে টিম ইন্ডিয়ার স্কোয়াড ঘোষণা করতে পারে। এমন পরিস্থিতিতে, বলা হচ্ছে যে তারকা খেলোয়াড় অভিষেক শর্মা, রায়ান পরাগ এবং যশ দয়াল, যারা আইপিএল ২০২৪-এ তাদের দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে সবাইকে মুগ্ধ করেছিলেন, তারা টিম ইন্ডিয়ার স্কোয়াডে জায়গা পেতে পারেন।

আরও পড়ুন। IND vs ZIM: জিম্বাবুয়ের বিরুদ্ধে ইন্ডিয়ার স্কোয়াডে ফিরতে চলেছেন ‘সুইং কিং’, নিজের গতি দিয়ে প্রতিপক্ষদের করবেন ধরাশায়ী !!
About Author

Leave a Comment

2.